Home /News /sports /
Virat Kohli: 'ও এখন স্বামী হয়েই খুশি', বিরাটের ব্যর্থতায় ফের অনুষ্কাকে অপমান!

Virat Kohli: 'ও এখন স্বামী হয়েই খুশি', বিরাটের ব্যর্থতায় ফের অনুষ্কাকে অপমান!

Anushka Sharma Trolled: বিরাট কোহলির দুঃসময়ে কথা শুনতে হচ্ছে স্ত্রী অনুষ্কাকে।

  • Share this:

    #মুম্বই: আইপিএল ২০২২ (IPL 2022)-এর ৩৬ তম ম্যাচে আরসিবিকে (RCB) হেলায় হারিয়েছেন সানররাইজার্স হায়দরাবাদের (SRH)। আরসিবির বিরুদ্ধে ৯ উইকেটে জিতেছে তারা। এই ম্যাচটি আরসিবির ব্যাটারদের জন্য দুঃস্বপ্নের চেয়ে কম ছিল না।

    মাত্র ৬৮ রানে অলআউট হয়ে যায় পুরো দল। একই রকম খারাপ অবস্থা কিংবদন্তি ব্যাটার বিরাট কোহলিরও। তিনি আবার প্রথম বলেই আউট হয়ে ফেরেন। বিরাট আবার ফ্লপ। এর পর আবারও তাঁর স্ত্রী অনুষ্কা শর্মাকে টেনে এনে কোহলিকে ট্রোল করতে শুরু করে নেটিজেনদের একাংশ।

    আরও পড়ুন- বাংলাদেশের এই ফাস্ট বোলারকে কড়া বার্তা বিসিবি সভাপতির! হঠাৎ কেন?

    IPL 2022-এ সানরাইজার্স হায়দরাবাদের (SRH) বিরুদ্ধে মার্কো জেনসেনের প্রথম বলেই আউট হয়ে যান বিরাট কোহলি। এই নিয়ে এবারের আইপিএলে টানা দ্বিতীয় ম্যাচে খাতা না খুলেই ফিরলেন বিরাট। বিরাট কোহলি এই আইপিএলে রান করা তো দূরের কথা, ক্রিজে টিকে থাকতেও পারছেন না।

    সোশ্যাল মিডিয়ায় বিরাটের ফ্লপ হওয়া নিয়ে মানুষ ভীষণ ক্ষুব্ধ। একটানা ব্যর্থ হচ্ছেন কোহলি। এরই মধ্যে রবি শাস্ত্রী তাঁকে কিছুদিনের জন্য ছুটি নিতে পরামর্শ দিয়েছেন। অনেকেই বলছেন, কোহলি কিছুদিনের ব্রেক নিলেই সব ঠিক হয়ে যাবে। অনেকেই এই দুঃসময়েও কোহলির পাশে দাঁড়িয়েছেন।

    বিরাট কোহলি ক্রমাগত ফ্লপ হওয়ার পর তাঁর স্ত্রী এবং বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মাকে আবারও ট্রোল করেছে মানুষ। অনুষ্কাকে নিয়ে এখনও পর্যন্ত টুইটারে হাজার হাজার টুইট করেছেন মানুষ। অনেকেই সীমা অতিক্রম করে বিরাটের খারাপ ফর্মের জন্য অনুষ্কাকে দায়ী করতে শুরু করেন।

    অনুষ্কার সমর্থনে অবশ্য এগিয়ে আসেন বহু ভক্ত। বিরাটের খারাপ পারফরম্যান্সের জন্য অতীতে বহুবার ট্রোলড হয়েছেন তাঁর স্ত্রী। এর আগেও কুরুচিকর অপমান সহ্য করতে হয়েছে তাঁকে।

    আইপিএলে ৫ম বারের মতো গোল্ডেন ডাক হলেন বিরাট কোহলি। এর আগে তিনি ২০০৮, ২০১৪, ২০১৭ সালে শূন্য রানে আউট হয়েছিলেন। তবে এই প্রথম টানা দ্বিতীয় ম্যাচে শূন্য রানে ফিরেছেন এবং তাও প্রথম বলেই।RCB এবারের IPL 2022-এ সর্বনিম্ন স্কোরে অলআউট হল।

    আরও পড়ুন- তিন জন ক্রিকেটারের ওপর রেগে আগুন কেকেআর শিবির! জানেন কারা?

    বিরাট ছাড়াও, ফাফ ডু প্লেসিস এবং গ্লেন ম্যাক্সওয়েলের মতো কিংবদন্তিরাও পুরোপুরি ফ্লপ হন সানরাইজার্সের বিরুদ্ধে ম্যাচে।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Anushka Sharma, IPL 2022, Virat Kohli

    পরবর্তী খবর