Home /News /sports /
Andre Russel Huge Six: গায়ে জোর আছে বটে! আস্ত চেয়ার ভেঙে দিলেন আন্দ্রে রাসেল

Andre Russel Huge Six: গায়ে জোর আছে বটে! আস্ত চেয়ার ভেঙে দিলেন আন্দ্রে রাসেল

Andre Russell: আন্দ্রে রাসেলের গায়ের জোর দেখুন! চমকে যাবেন।

  • Share this:

    #মুম্বই: কলকাতা নাইট রাইডার্সের (KKR) বিস্ফোরক অলরাউন্ডার আন্দ্রে রাসেল লম্বা শট খেলার জন্য পরিচিত। ওয়েস্ট ইন্ডিজের রাসেল তাঁর  বিরাট ছক্কার জন্য ভক্তদের মধ্যে বেশ জনপ্রিয়। বড় ছক্কা মারার জন্য সারা বিশ্বে তাঁর নাম ছড়িয়ে পড়েছে।

    আইপিএলের চলতি মরশুমেও পেশির জোরে অনেক বড় শট খেলেছেন রাসেল। কলকাতা সম্প্রতি তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে রাসেলের নেট সেশনের একটি ভিডিও শেয়ার করেছে। সেই ভিডিওতে রাসেলকে এমন কিছু শক্তিশালী শট খেলতে দেখা যাচ্ছে, যা দেখে সবাই অবাক।

    আরও পড়ুন- এ কী রূপ সাক্ষী ধোনির! রেগে আগুন হয়ে ট্যুইটারে যা লিখলেন ধোনির স্ত্রী, তুলকালাম

    বৃহস্পতিবার দিল্লি ক্যাপিটালসের (DC) মুখোমুখি হবে কলকাতা। সেই গুরুত্বপূর্ণ ম্যাচের আগে রাসেল নেটে প্রচণ্ড ঘাম ঝড়াচ্ছেন। এই ম্যাচে জেতাটা কেকেআরের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এই মরশুমে কেকেআর একটানা পরাজয়ের সম্মুখীন হয়েছে।

    এদিকে, সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও বেশ ভাইরাল হচ্ছে। তাতে রাসেলকে একটি চেয়ার ভাঙতে দেখা যাচ্ছে। তাঁর একটি শটের কারণে চেয়ার ভেঙে যায়। তাঁর শটে এত জোর ছিল যে চেয়ারে একটি বড় ছিদ্র হয়ে যায়। ভিডিওটি শেয়ার করে কলকাতা ক্যাপশনে লিখেছে, 'মাসল রাসেলের কাণ্ডকারখানা দেখার জন্য শেষ পর্যন্ত অপেক্ষা করুন।'

    আন্দ্রে রাসেল বরাবরই বড় শটের জন্য পরিচিত। আর বড় শট খেলাটা তিনি নেটেও প্র্যাকটিস করেন। এই মরশুমেও তেমনই কাণ্ড করছেন রাসেল।২০২২ আইপিএলে রাসেল এখনও পর্যন্ত সাত ইনিংসে ২২৭ রান করেছেন। তিনি ১৮০.১৫ স্ট্রাইক রেট এবং ৪৫.৪০ গড়ে রান করেছেন।

    রাসেল এখনও পর্যন্ত আইপিএলে মোট ৯২টি ম্যাচ খেলেছেন। তাতে তিনি ১৭৮.৭৬ স্ট্রাইক রেটে ১৯২৭ রান করেছেন। রাসেল আইপিএলে ১০টি হাফ সেঞ্চুরিও করেছেন।

    আরও পড়ুন- বিশেষ ফেস গিয়ার পড়ে কেন নেমেছিলেন ঋষি ধাওয়ান? জানলে অবাক হবেন

    কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) এখনও পর্যন্ত ৮টি ম্যাচের মধ্যে ৫টিতে হেরেছে। তিনটি ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের অষ্টম স্থানে রয়েছে কেকেআর। দলের পরবর্তী ম্যাচটি ২৮ এপ্রিল দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলা হবে। কেকেআর তাদের শেষ চার ম্যাচে টানা পরাজয়ের সম্মুখীন হয়েছে। তাই এই ম্যাচটি নাইটদের জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Andre Russell, IPL 2022, Kkr, Kolkata Knight Riders

    পরবর্তী খবর