Home /News /sports /
KKR vs GT Match : ব্যাটে-বলে রাসেলের লড়াই ব্যর্থ! গুজরাতের বিরুদ্ধে চতুর্থ হার নাইটদের

KKR vs GT Match : ব্যাটে-বলে রাসেলের লড়াই ব্যর্থ! গুজরাতের বিরুদ্ধে চতুর্থ হার নাইটদের

বলে চার উইকেট, ব্যাটে ৪৮ করেও কেকেআরকে জয় এনে দিতে পারলেন না রাসেল

বলে চার উইকেট, ব্যাটে ৪৮ করেও কেকেআরকে জয় এনে দিতে পারলেন না রাসেল

Andre Russell fight goes in vain as KKR lost to Gujarat Titans by 8 runs. ব্যাটে-বলে দুরন্ত আন্দ্রে রাসেল কেকেআরকে জয় এনে দিতে পারলেন না গুজরাতের বিরুদ্ধে। জঘন্য ব্যাটিং কেকেআরের

  • Share this:

    #মুম্বই: জঘন্য ব্যাটিং কলকাতা নাইট রাইডার্স দলের। ব্রেন্ডন ম্যাককালাম কোচ হিসেবে লড়াকু হলেও তার গেম প্ল্যান সাজানোয় অভাব আছে। নাইট রাইডার্স বোলাররা গুজরাতকে মোটামুটি বিশাল রান করতে না দিলেও ব্যাটসম্যানরা একেবারে হতাশ করলেন। স্যাম বীলিংস (৪), সুনীল নারিন (৫) দুজনেই ওপেন করতে নেমে গেলেন মহম্মদ শামির বলে। এদিন ব্যর্থ অধিনায়ক শ্রেয়স আইয়ার (১২)। ইয়াশ দয়ালের বলে ক্যাচ দিলেন। নীতিশ রানা (২) ফিরে গেলেন ফার্গুসনের বলে।

    কিছুটা লড়াই করলেন রিঙ্কু সিং (৩৫)। ভেঙ্কটেশ আইয়ার মিডল অর্ডারে পুরোপুরি ব্যর্থ। ১৭ করে ফিরে গেলেন। দেখে মনে হচ্ছিল দায়িত্ব নেওয়ার ইচ্ছে নেই কোন কেকেআর ব্যাটসম্যানের। শিবম মভী (২) বোল্ড হলেন রশিদ খানের বলে। কিন্তু যতক্ষণ আন্দ্রে রাসেল ছিলেন কিছুটা হলেও আশা ছিল কেকেআরের। তিনি লড়াই করছিলেন।

    শেষ তিন ওভারে প্রয়োজন ছিল ৩৭ রান। শেষ দুই ওভারে কেকেআরের লক্ষ্যমাত্রা দাঁড়াল ২৯ রান। শেষ ওভারে প্রয়োজন ছিল ১৮ রান। আলজারি জোসেফ এলেন বল করতে। প্রথম বলেই ছয় মারলেন রাসেল। কিন্তু দ্বিতীয় বলেই পুল করতে গিয়ে মিড উইকেটে আউট হলেন আন্দ্রে রাসেল (৪৮)। দুরন্ত ক্যাচ নিলেন লকি ফার্গুসন। এখানেই শেষ হয়ে গেল কেকেআর এর যাবতীয় লড়াই। ম্যাচটা ৮ রানে জিতে নিল গুজরাত টাইটান্স।

    হার্দিক সেটা প্রমাণ করে চলেছেন। রান করছেন, উইকেট নিয়েছেন, ফিন্ডিং করে উইকেট তুলছেন। আজ কেকেআরের বিরুদ্ধে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। শুভমন গিল তাড়াতাড়ি ফিরে গেলেও তিন নম্বরে এসে দায়িত্ব নিয়ে খেলতে থাকেন হার্দিক। প্রথম দিকে একটু দেখে নিলেন। তারপর আক্রমনাত্মক ব্যাটিং করতে থাকলেন। কিছুটা তাকে সাহায্য করলেন ঋদ্ধিমান এবং ডেভিড মিলার।

    হার্দিক পান্ডিয়া এদিন টার্গেট করে নেমেছিলেন শেষ পর্যন্ত ব্যাট করবেন। কারণ তিনি দলের অধিনায়ক। যতটা বেশি সম্ভব রান দোলা ছিল তার একমাত্র লক্ষ্য। তিনি যতক্ষণ রইলেন চাপ বাড়তে থাকল নাইট রাইডার্স দলের। সাউদিকে ফিরিয়েছিল কেকেআর। তিনটি উইকেট নিয়ে ভরসার মর্যাদা দিলেন কিউই পেসার। ফিরিয়ে দিলেন রশিদ খানকে।

    এই ধরনের উইকেটে কিভাবে বল করতে হয় দেখালেন অভিজ্ঞ সাউদি। সুইং, গতির হেরফের এবং মুভমেন্ট দিয়ে গুজরাত ব্যাটসম্যানদের বড় শট খেলতে দিলেন না। রাসেল ফিরিয়ে দিলেন লকি ফার্গুসনকে। তার আগের বলেই আউট করেছিলেন অভিনবকে। ফের আউট করলেন তেওয়াতিয়াকে। পরের বলেই কট অ্যান্ড বোল্ড করলেন দয়ালকে। এক ওভারে চারটি উইকেট নিলেন রাসেল।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Kkr

    পরবর্তী খবর