Home /News /sports /
Andre Russell : নিজেকেই নিজে এমন দামি উপহার দিলেন রাসেল! সাধারণ মানুষ ভাবতেই পারবেন না

Andre Russell : নিজেকেই নিজে এমন দামি উপহার দিলেন রাসেল! সাধারণ মানুষ ভাবতেই পারবেন না

সবুজ মার্সিটিজ কিনলেন রাসেল

সবুজ মার্সিটিজ কিনলেন রাসেল

Andre Russell buys expensive green colour Mercedes Benz AMG car after IPL. নিজেকেই নিজে এমন দামি উপহার দিলেন রাসেল! সাধারণ মানুষ ভাবতেই পারবেন না

  • Share this:

    #জামাইকা: তিনি শাহরুখ খানের দল কলকাতা নাইট রাইডার্স ভরসা। এই শহরের ক্রিকেটপ্রেমীদের ভরসা। অন্যতম সেরা অলরাউন্ডার আন্দ্রে রাসেল। দু'বারের আইপিএল চ্যাম্পিয়ন কলকাতা নাইট রাইডার্স চলতি বছর প্লে-অফে কোয়ালিফাই করতে পারেনি ঠিকই, কিন্তু নাইটদের বিশ্বস্ত যোদ্ধা আন্দ্র রাসেল ব্যাটে-বলে নিজের ছাপ রেখেছেন। নিলামের আগে ১২ কোটি টাকায় 'ড্রে রাস'কে ধরে রেখেছিল শাহরুখ খানের ফ্র্যাঞ্চাইজি।

    ওয়েস্ট ইন্ডিজের স্টার ক্রিকেটার এবার নিজেকে উপহার দিলেন তাঁর স্বপ্নের গাড়ি। রাসেল কিনেছেন মার্সিডিজ-বেঞ্জ এএমজি জিটি আর মডেল। ভারতীয় মুদ্রায় এই গাড়ির দাম প্রায় ২ কোটি টাকার ওপর। রাসেল ইনস্টাগ্রামে নতুন গাড়িতে চেপে ভিডিও পোস্ট করেছেন। তিনি ক্যাপশনে জুড়ে দিয়েছেন, আমি সবসময় বড় স্বপ্ন দেখছি।

    কঠোর পরিশ্রম ও আত্মত্যাগের পরেই সেই স্বপ্ন বাস্তবায়িত হয়েছে। ভগবান সত্যিই ভাল। ক্রিস গেইল, ড্যারেন স্যামি ও সূর্যকুমার যাদব রাসেলকে শুভেচ্ছা জানিয়েছেন জনপ্রিয় এই স্পোর্টস কার কেনার জন্য। ২০১২-১৩ দিল্লিতে খেলে রাসেল ২০১৪ সালে চলে আসেন কলকাতায়। এই কয়েক বছরে দলের বিশ্বস্ত যোদ্ধা হয়ে উঠেছেন এই ভয়ঙ্কর নাইট।

    সবুজ মার্সিডিজ নিয়ে এখন জ্যামাইকার রাস্তায় মজায় ঘুরে বেড়াচ্ছেন রাসেল। তবে জানিয়েছেন তার সম্পূর্ণ ফোকাস রয়েছে ক্রিকেটে। হালকা অনুশীলনের মধ্যে রয়েছেন। কেকেআর জার্সিতে খেলা উপভোগ করেন সব সময় সেটা আগেও জানিয়েছেন রাসেল।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Andre Russell

    পরবর্তী খবর