Home /News /sports /
KKR vs PBKS match : রাসেলের মাসলে পঞ্জাব বধ! জয় রাস্তায় ফিরে শীর্ষে নাইট রাইডার্স

KKR vs PBKS match : রাসেলের মাসলে পঞ্জাব বধ! জয় রাস্তায় ফিরে শীর্ষে নাইট রাইডার্স

রাসেল এবং বিলিংস জয় এনে দিলেন নাইট রাইডার্সকে

রাসেল এবং বিলিংস জয় এনে দিলেন নাইট রাইডার্সকে

Andre Russell 70 run innings hands KKR second win in IPL 2022 against PBKS at Wankhede. রাসেলের মাসলে পঞ্জাব বধ! জয় রাস্তায় ফিরল নাইট রাইডার্স

  • Share this:
    পঞ্জাব কিংস - ১৩৭ কেকেআর - ১৪১/৪ কেকেআর জয়ী ৬ উইকেটে

    #মুম্বই: পঞ্জাব কিংস দলের দেওয়া টার্গেট হয়তো খুব বড় ছিল না। কিন্তু আগের দিন অল্প টার্গেট নিয়েও যেভাবে কেকেআর লড়াই করেছিল আরসিবি দলের বিরুদ্ধে, তাতে আজ তারা সহজে জিতে যাবে, এমন মনে করার কারণ ছিল না। আইপিএলে অল্প রান তাড়া করা সহজ নয় সেটা প্রমানিত হয়েছে আগেই। অজিঙ্কা রাহানে এবং ভেঙ্কটেশ আইয়ার দেখে শুরু করলেও ব্যক্তিগত ১১ রানের মাথায় ফিরে গেলেন রাহানে। রাবাডার বলে।

    এরপর ভেঙ্কটেশ আইয়ার জোরালো শট মারলেও দুরন্ত ক্যাচ নিলেন ব্রার। অধিনায়ক শ্রেয়স আইয়ার অবশ্য বেশ ছন্দে ব্যাট করছিলেন। কিন্তু রাহুল চাহার লেগ স্পিনার আসতেই তুলে মারতে গেলেন। শ্রেয়স ফিরে গেলেন ২৬ করে। তাকে আরও দায়িত্বশীল হতে হবে। দুটো ম্যাচেই কিন্তু কেকেআর অধিনায়ক দায়িত্বজ্ঞানহীন শট খেলে আউট হলেন।

    নীতিশ রানা এসেই খাতা না খুলে এলবিডব্লিউ হলেন ওই ওভারে। একটা রিভিউ নষ্ট করলেন। হঠাৎ কেঁপে গেল কেকেআর। ১০ ওভার শেষে কেকেআরের রান ছিল ৭৩/৪। ১২ নম্বর ওভারে ওডিন স্মিথকে তিনটে ছক্কা হাঁকান রাসেল। অতিরিক্ত নো বলে ফের ছয় মারেন স্যাম বিলিংস।

    এখান থেকে ম্যাচটা পুরোপুরি চলে আসে নাইটদের দখলে। রাসেল বড় শট যেমন মারলেন, তেমনই লেগ স্পিনারকে দেখে খেললেন। দায়বদ্ধতা দেখালেন। অর্ধশত রান পূর্ণ করলেন। যখন ব্যাট করতে এসেছিলেন কেকেআর ৫১/৪ ছিল। সেখান থেকে শক্তি এবং বুদ্ধির প্রয়োগ ঘটিয়ে ম্যাচটা ফিনিশ করে এলেন ক্যারিবিয়ান তারকা।

    আন্দ্রে রাসেলের আজকের ইনিংস গোটা কেকেআর শিবিরকে অক্সিজেন দেবে। আজ তিনি খেলবেন কিনা প্রশ্ন ছিল। আরসিবি ম্যাচে অল্প আঘাত পেয়েছিলেন। আজ শুধু খেললেন না। ম্যাচ থেকে পঞ্জাবকে ধুলিস্যাৎ করে দিলেন। ৩০ বলে ৭০ করলেন। মারলেন আটটি ছয়।

    অধিনায়ক শ্রেয়স আইয়ার ম্যাচ শেষে জানালেন কেকেআর জিতেছে। আন্দ্রে রাসেল অসাধারণ ব্যাট করেছেন। বিলিংস দায়িত্ব নিয়েছেন। উমেশ এবং সাউদি দুরন্ত বল করেছেন। কিন্তু টপ অর্ডার ব্যাটিং প্রশ্নের মুখে। তিনি নিজেও সেট হয়ে আউট হয়েছেন। তাই এখনও কেকেআরের উন্নতির অবকাশ রয়েছে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Kkr

    পরবর্তী খবর