Home /News /sports /
Amir Khan Playing Cricket: এবার কি আইপিএলে আমির খান! জমিয়ে চলছে প্র্যাকটিস, দিলেন 'বড় খবর'

Amir Khan Playing Cricket: এবার কি আইপিএলে আমির খান! জমিয়ে চলছে প্র্যাকটিস, দিলেন 'বড় খবর'

Amir Khan Plays Cricket: আমির খান। সিনেমা ছেড়ে এবার ক্রিকেটে! তাও আবার আইপিএলে! কেমন বড় খবর দেবেন তিনি?

  • Share this:

    #মুম্বই: তিনি মিস্টার পারফেকশনিস্ট। যে কোনও ব্যাপারে নিঁখুত থাকাটা তাঁর স্বভাব। তবে নিখুঁত বলে তো কিছু হয় না। তবুও যতটা সম্ভব নির্ভুল থাকার চেষ্টা করেন আমির খান। তা সে সিনেমা তৈরি হোক, অভিনয় বা ক্রিকেট খেলাই হোক! শেষের কথাটা শুনে চমকে গেলেন নিশ্চয়ই! আমির খান, ক্রিকেট!

    ‘লাগান’-এর কথা  এখনও ভারতীয় দর্শকদের মনে আছে নিশ্চয়ই। সেই সিনেমায় অভিনেতা আমিরের সেঞ্চুরির কথাও নিশ্চয়ই কেউ ভোলেননি এখনও। বাস্তব জীবনেও আমির কিন্তু ক্রিকেটপ্রেমী। তিনি ক্রিকেটের আপডেট রাখেন নিয়মিত। আর এবার তিনি নিজে মাঠে নেমে পড়লেন ব্যাট হাতে। মাঠে বললে অবশ্য ভুল বলা হবে। বলা ভাল, ছাদে।

    আরও পড়ুন- নো বল বিতর্কে ঋষভ পন্থকে বিশাল শাস্তি! নির্বাসিত প্রবীণ আমরে

    তাঁর লাল সিং চাড্ডা সিনেমা নিয়ে অনেকদিন ধরেই চর্চা চলছে। তবে সেই সিনেমা কবে মুক্তি পাবে, তা নিয়ে কোনও আপডেট পাচ্ছেন না আমির-ভক্তরা। এবার তা নিয়ে বড় খবর দিলেন আমির নিজেই।

    Aamir Khan Productions অফিশিয়াল ইনস্টা পেজ থেকে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেই ভিডিওতে আমির খানকে ক্রিকেট খেলতে দেখা যাচ্ছে। ছাদে দেদার বল পেটাচ্ছেন তিনি। আর পুরো ছাদটাই নেট দিয়ে মুড়ে ফেলা হয়েছে। আমির হাসি মুখে ব্যাটিং করছেন।

    সেই ভিডিও দেখে আমির-ভক্তরা বেজায় খুশি। তাঁরা বলছেন, গলি ক্রিকেট খেললেও আমির সেরা হবেন। তবে আমির কিন্তু ব্যাটিংয়ের মাঝে বারবার বলে গেলেন, ‘২৮ তারিখ তোমাদের একটা গল্প শোনাব’। তার পর ছাদে থাকা সতীর্থদের প্রশ্ন করেন, ‘আইপিএলে চান্স পাব?’ বলেই হো হো করে হাসতে শুরু করে দেন আমির।

    আরও পড়ুন- গতির বিস্ফোরণে কোহলির স্টাম্প উড়িয়ে দেওয়ার চ্যালেঞ্জ উমরান মালিকের

    অনেকেই মনে করছেন, ২৮ এপ্রিল আমির খানের লাল সিং চাড্ডা সিনেমার ফার্স্ট লুক দেখা যাবে। আমির তাই আগে থেকে বড় খবর দেওয়ার ইঙ্গিত দিয়ে রাখলেন। প্রসঙ্গত, লাল সিং চাড্ডা সিনেমায় আমির খানকে দেখা যাবে একেবারে নতুন লুকে। এক গাল দাড়ি, মাথায় পাগড়ি। আমির খানকে এই সিনেমায় দেখে চেনা দায়!

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Aamir Khan, IPL 2022

    পরবর্তী খবর