Home /News /sports /
Rohit Sharma : শুরু থেকেই বেদম মার! এটাই এখন ভারতের নীতি, জানিয়ে দিলেন রোহিত শর্মা

Rohit Sharma : শুরু থেকেই বেদম মার! এটাই এখন ভারতের নীতি, জানিয়ে দিলেন রোহিত শর্মা

মারের নাম বাবাজি! আগ্রাসী ক্রিকেট লক্ষ্য রোহিতের

মারের নাম বাবাজি! আগ্রাসী ক্রিকেট লক্ষ্য রোহিতের

Aggressive brand of cricket from the beginning is our main target says Rohit Sharma. মারের নাম বাবাজি! আগ্রাসী ক্রিকেট লক্ষ্য রোহিতের

  • Share this:

    #লন্ডন: ভারতীয় ক্রিকেটের জন্য রোহিত শর্মা কতটা সৌভাগ্যবান সেটা প্রমাণ হয়েছে ভাইরাস কাটিয়ে ফিরে আসার পর। ব্যাট হাতে দুর্দান্ত শুরু করেছেন দুটো ম্যাচে। চরম আগ্রাসন দেখিয়েছেন। হয়তো ইনিংস লম্বা হয়নি। কিন্তু নিজের ছন্দে ফেরার একটা ইঙ্গিত দিয়েছেন হিটম্যান। এসেই ইংরেজদের উড়িয়ে দিয়ে টি টোয়েন্টি সিরিজ পকেটে ঢুকিয়ে নিয়েছেন।

    রবিবার দলে কিছু বদল করলেও ৩-০ জেতা যে ভারতের আসল টার্গেট সেটা জানাতে ভোলেননি রোহিত। ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ভারতের ব্যাট করার ধরনে বদল দেখা দিয়েছে। প্রথম ওভার থেকে শেষ ওভার পর্যন্ত একই ভাবে খেলেছেন ভারতীয় ব্যাটাররা। রানের গতি কমেনি। তাঁরা ভয়ডরহীন ক্রিকেট খেলতে চান বলেই জানিয়েছেন রোহিত শর্মা।

    এভাবে খেলতে গিয়ে কয়েকটি ম্যাচে হারলেও তাঁদের পরিকল্পনা বদলাবে না বলে জানিয়েছেন দলের অধিনায়ক। এজবাস্টনে ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে খেলতে নামার আগে রোহিত বলেন, আমরা বেশ কয়েক দিন ধরে এই বিষয়ে পরিকল্পনা করছি। আমরা ভয়ডরহীন ক্রিকেট খেলতে চাইছি। এভাবে খেলতে গিয়ে যদি কয়েকটা ম্যাচে হারতেও হয় তাতে ক্ষতি নেই।

    দল হিসাবে সেই হার আমাদের মেনে নিতে হবে। কিন্তু আমরা শুরু থেকেই আক্রমণ করব বিপক্ষ বোলারদের। এটাই আমাদের নীতি। কয়েক মাস পরেই টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগে ইংল্যান্ড সিরিজ থেকে দল গোছানো শুরু করেছে ভারত। ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের তিন ম্যাচের জন্য দলে মোট ২৩ জন ক্রিকেটারকে নেওয়া হয়েছে।

    প্রথম ম্যাচে ঈশান কিশন, দীপক হুডা, অর্শদীপ সিংহরা খেলেছেন। দ্বিতীয় ম্যাচে দলে ফিরেছেন বিরাট কোহলি, ঋষভ পন্থ, যশপ্রীত বুমরা ও রবীন্দ্র জাডেজা। সবাইকে ঘুরিয়ে ফিরিয়ে দেখে নিতে চাইছে ম্যানেজমেন্ট। দলে ফিরলেও কোহলির ছন্দ অবশ্য ফিরছে না। ব্যাট করতে নেমে তিন বলে এক রান করে আউট হয়েছেন তিনি। তাঁর খারাপ ছন্দ নিয়ে প্রশ্ন তুলেছেন কপিল দেব।

    ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়কের দাবি, কোহলীর ব্যাটে রান না থাকলে তাঁকে টি-টোয়েন্টি দলের বাইরে রাখা উচিত। নাম দেখে নয়, ছন্দ দেখে ক্রিকেটারদের সুযোগ দেওয়া উচিত বলে মনে করেন তিনি। যদিও রোহিত শর্মা জানিয়েছেন বিশ্বকাপের আগে এখনো কিছুটা সময় আছে। খুব বেশি না হলেও আরো দু-তিন জন ক্রিকেটারকে একটু দেখে নিতে চান তারা।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Ind vs Eng, Rohit Sharma

    পরবর্তী খবর