AFC Asian Cup 2019: একাধিক গোলের সুযোগ নষ্ট, আমিরশাহীর বিরুদ্ধে লড়ে হার ভারতের

News18 Bangla
Updated:Jan 11, 2019 12:00 AM IST
AFC Asian Cup 2019: একাধিক গোলের সুযোগ নষ্ট, আমিরশাহীর বিরুদ্ধে লড়ে হার ভারতের
Photo Courtesy: Twitter
News18 Bangla
Updated:Jan 11, 2019 12:00 AM IST

ভারত: ০ 

সংযুক্ত আরব আমিরশাহী: ২ ( (খলফান মুবারক ৪১', আলি মবখুত- ৮৮')

#আবুধাবি: এশিয়ান কাপের দ্বিতীয় ম্যাচে টক্কর দিয়ে হার ভারতের। আয়োজক সংযুক্ত আরব আমিরশাহীর বিরুদ্ধে দুই-শূন্য গোলে হার সুনীল ছেত্রীদের। এই হারের পরেও ভারতের সামনে থাকছে পরের রাউন্ডে ওঠার রাস্তা। শেষ ম্যাচে ভারত খেলবে বাহারিনের বিরুদ্ধে।

প্রথমার্ধে সুনীল ছেত্রী....দ্বিতীয়ার্ধে শুরুতে জেজে....৫৪ মিনিটে উদান্তা সিং...আর সব শেষে সন্দেশ ঝিংঙ্গান.... ৷ চুম্বকে সংযুক্ত আরব আমিরশাহীর বিরুদ্ধে ভারতের ভাগ্যচক্র। ৯০ মিনিট আগেই যেন ভারত অধিনায়কের কপালে এদিন ফুটবল দেবতা ম্যাচের ফল লিখে দিয়েছিলেন। তাই ৯০ মিনিট পর ব্লু টাইগার্সের হারে কোনও লজ্জা নেই।

এই ভারত প্রতিপক্ষের কাছে হাফ ডজন গোল খেয়ে মাঠ ছাড়ে না। এই ভারত প্রতিপক্ষের আক্রমণের কাছে দশ জনে মিলে ডিফেন্স করে না। এই ভারত বরং পালটা কামড় দিতে জানে। তাই ৪২ ও ৮৭ মিনিটে দু’গোল খেয়েও অনিরুদ্ধ, আশিকদের লড়াইকে কুর্নিশ করছে কাশ্মীর থেকে কন্যাকুমারী।

আবু ধাবির মাঠ থেকে বৃহস্পতিবার প্রাপ্তি তাহলে কী ? ফুটবল পন্ডিতদের মতে অনেক। বিশ্বকাপ খেলা সংযুক্ত আরব আমিরশাহীকে প্রথম থেকে চাপে রাখা। তাঁদের মাঝমাঠের উপর কতৃত্ব করা। সর্বপরি, ঘরের মাঠেই তাঁদের ক্লাবস্তরে নামিয়ে আনা। আবেগ বলছে ভারত। কিন্তু বাস্তব বলবে সংযুক্ত আরব আমিরশাহী ২ ভারত ০। এটাই লেখা থাকবে এশিয়ান কাপের স্কোরকার্ডে। তবুও, লড়াই জারি থাকল। থেকে গেল বাহরিন ম্যাচ। আগামী সোমবার সেই ম্যাচে আরও তরতাজা বাঘের গর্জন চায় ১৩০ কোটির ব্লু টাইগার্স।

First published: 11:28:36 PM Jan 10, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर