Dog Invades Pitch Ireland: মহিলাদের ম্যাচে অসাধারণ ফিল্ডিং কুকুরের! ভিডিও দেখে হেসে কুটোপাটি খাবেন

Viral Video: কুকুরের অসাধারণ ফিল্ডিং দেখুন। রইল ভিডিও।

Viral Video: কুকুরের অসাধারণ ফিল্ডিং দেখুন। রইল ভিডিও।

  • Share this:

    #আয়ারল্যান্ড: ক্রিকেট বিশ্বকাপে এমন ঘটনা দেখা গিয়েছে বেশ কয়েকবার। আর এমন ঘটনা বরাবরই দর্শকদের ব্যাপক মজা দেয়। মাঠে অনুপ্রবেশকারীর ঢুকে পড়াটা নতুন কিছু নয়। এই তো ভারত বনাম ইংল্যান্ড টেস্ট সিরিজ চলাকালীন বারকয়েক মাঠে ঢুকে পড়েছিলেন জারবো নামের এক যুবক। সেই যুবক বারবার নিজেকে ভারতীয় দলের ক্রিকেটার বলে দাবি করছিলেন। তাঁর গায়ে ছিল ভারতীয় দলের জার্সি। অনেক কষ্টে তাঁকে মাঠ থেকে বের করেন নিরাপত্তাকর্মীরা। তবে এবার যে মাঠে ঢুকল সে মানুষ নয়। কুকুর। আর মাঠে ঢুকেই দারুন ফিল্ডিং করল সেই কুকুর। সেই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়ল সোশ্যাল মিডিয়ায়। যা দেখে লোকজন রীতিমতো হেসে কুটোপাটি খেলেন। সেই কুকুরকেও অনেক কষ্টে মাঠ থেকে বের করা হল। তবে হাসির মাঝে আবার মাঠের নিরাপত্তা ব্যবস্থা নিয়েও প্রশ্ন উঠে গেল।

    আরও পড়ুন- পিভি সিন্ধুকে নেমন্তন্ন করেছিলেন দীপিকা পাড়ুকোন, সেজেগুজে হাজির রণবীর

    আয়ারল্যান্ডের ঘরোয়া ক্রিকেট লিগে একটি কুকুর আচমকাই মাঠে ঢুকে পড়ল। তা দেখে ক্রিকেটাররা রীতিমতো অবাক হয়ে যান।  সিএসএনআই (CSNI) ও ব্রেডি (Bready) ক্লাবের মধ্যে ম্যাচ চলছিল। তখমনই  গলায় বেল্ট লাগানো একটি কুকুর আচমকা মাটে ঢুকেপড়ে। তার পর মাঠের ভিতর এক পাক দৌড়ে বল মুখে নিয়ে ছুট লাগায়। এই ঘটনার ভিডিও দ্রুত ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। লোকজন সেই কুকুরের কাণ্ড দেখে হেসে গড়াগড়়ি খাচ্ছে। দেখেই বোঝা গিয়েছিল, মণিবের হাত ছাড়িয়ে কোনওরকমে মাঠে ঢুকে পড়েছিল সেই কুকুর। তার পর নাগালের মধ্যে বল পেয়ে সেটি মুখে নিয়ে ছুটতে শুরু করে। ফিল্ডাররাও সেই কুকুরের পিছনে ছুটতে শুরু করে। কিন্তু সেই কুকুরকে তখন ধরা এত সহজ ছিল না।

    CSNI Cricket Club ক্রিকেট ক্লাবের ইনিংসের ৯ নম্বর ওভারে এমন ঘটনা ঘটে। ব্যাটসম্যান অ্যাবি লেকি উইকেটকিপারের পিছনে শট মারেন। শর্ট থার্ড ম্যান বল কিপারের দিকে ছুঁড়তেই মাঠে সেই কুকুপ ঢুকে পড়ে। তার পর বল মুখে নিয়ে ছুট লাগায়।

    Published by:Suman Majumder
    First published: