Home /News /sports /
'83' On TV: রণবীর সিংয়ের '83' এবার টিভিতে, দেখবেন বাড়িতে বসে, জেনে নিন কবে!

'83' On TV: রণবীর সিংয়ের '83' এবার টিভিতে, দেখবেন বাড়িতে বসে, জেনে নিন কবে!

World TV Premier Of 83: ভারতের ১৯৮৩ বিশ্বকাপ জয়ের স্বাদ পাবেন বাড়িতে বসে। হলে যেতে হবে না, বাড়তি টাকাও খরচ হবে না।

  • Share this:

    #কলকাতা: বড় পর্দায় কপিল দেবের আত্মজীবনী। না স্রেফ আত্মজীবনী নয়। এটা একটা দলের গল্প। যে দল দেশকে বিশ্বকাপ জয়ের স্বাদ পাইয়ে দিয়েছিল।

    বড় পর্দায় রণবীর সিংয়ে হয়ে উঠেছিলেন কপিল দেব। কপিল দেব হয়ে পর্দায় তাঁর বিশ্বকাপ জয়কে সবাই অভিবাদন জানিয়েছেন। সকলেই '83' সিনেমার মধ্যে দিয়ে ভারতের বিশ্বকাপ জয়ের স্মরণীয় মুহূর্তটি আরও একবার উপভোগ করে ফেলেছেন। এমন মুহূর্ত তো বারবার আসে না!

    আরও পড়ুন- এবারের আইপিএলের চূড়ান্ত ভেন্যু জেনে নিন! কোন কোন মাঠে হবে খেলা?

    কিন্তু আবারও আপনি সেই ঐতিহাসিক জয়কে আলিঙ্গন করার সুযোগ পেয়েছেন। আর এবার আবার একা নয়, আপনার পরিবারের সকলের সাথে বসে সেই জয়ের মুহূর্ত উপভোগ করতে পারবেন। তাও আবার নিজের বাড়িতে বসেই। কষ্ট করে হলে যেতে হবে না। বাড়তি টাকাও খরচ করতে হবে না।

    খেলার ইতিহাসের পাতায় ভারতীয় দলের সেই বিস্ময়কর জয়ের কথা লেখা রয়েছে স্বর্ণাক্ষরে। যে জয় প্রতিটা ভারতীয়র মনেবেঁচে থাকবে আরও হাজার বছর। আর এই সিনেমা যেন বারবার সেই জয়ের গল্প বলে দিয়ে যাবে।

    পরিচালক কবির খানের সেই সিনেমা! রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন অভিনীত ছবি 83-এর ওয়ার্ল্ড টেলিভিশন প্রিমিয়ার হতে চলেছে ২০ মার্চ, রবিবার। রাত 8 টায় স্টার গোল্ডে দেখতে পারবেন এই সিনেমা৷ এই ছবিটি এখনও কোনও OTT প্ল্যাটফর্মে মুক্তি পায়নি। কিন্তু বাড়িতে বসে টিভিতে আপনি ১৯৮৩ সালের ঐতিহাসিক জয়ের গল্প দেখতে পারবেন এবার।

    শুধু তাই নয়, স্টার গোল্ড সেই বিজ্ঞাপনগুলি অফার করছে যা 83-এর যুগে টিভিতে প্রাধান্য পেয়েছিল। যাতে দর্শকরা যখন ঘরে বসে ছবিটি দেখবেন, তখন ওই বিজ্ঞাপনগুলি দেখে তাঁদের পুরানো স্মৃতিও তাজা হয়ে যাবে।  83-র সেই জয় আরও বেশি স্মরণীয় হয়ে যাবে।

    আরও পড়ুন- এই WWE রেসলার-এর মতো দেখতে হার্দিক পান্ডিয়াকে! ভাইরাল হচ্ছে দু'জনের ছবি

    83 ছবিটি দর্শকের পাশাপাশি সমালোচকদের কাছ থেকেও প্রচুর ভালবাসা পেয়েছিল। যারা এই ছবিটি দেখেছেন তারা বলেছেন, '83 শুধুমাত্র একটি চলচ্চিত্র নয়, এটি একটি অনুভূতি। এই অসাধারণ জয় শুধুমাত্র ভারতীয় দলকেই নয়,  দেশকেও বিশ্বমঞ্চে গৌরবময় করে তুলেছিল।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: 83 movie, Kapil Dev, Ranveer Singh

    পরবর্তী খবর