৬০০ কোটি টাকার সিনেমা নাকি IPL খেতাব, কোনটা চাই? ভক্তকে কী জবাব দিলেন শাহরুখ!

৬০০ কোটি টাকার সিনেমা নাকি IPL খেতাব, কোনটা চাই? ভক্তকে কী জবাব দিলেন শাহরুখ!

#AskShahrukh বলে একটি ট্রেন্ড ট্যুইটারে চালু করেছিলেন তিনি।

#AskShahrukh বলে একটি ট্রেন্ড ট্যুইটারে চালু করেছিলেন তিনি।

  • Share this:
    #নয়াদিল্লি: তাঁর উপস্থিত বুদ্ধি তীক্ষ্ণ। অসাধারণ তাঁর রসবোধ। এমন প্রমাণ বারবার পাওয়া গিয়েছে। আরও একবার বলিউডের কিং খান বুঝিয়ে দিলেন, এত সহজে তাঁর পেটের কথা বের করা যাবে না। আইপিএলের ১৪তম মরশুম শুরু হল বলে! এই বছর ৯ এপ্রিল থেকে আইপিএল শুরু হবে। করোনা পরিস্থিতি আরও খারাপ না হলে দেশের ছটি শহরে আইপিএলের ম্যাচ হওয়ার কথা। ইতিমধ্যে প্রস্তুতি শুরু করে দিয়েছে প্রতিটি ফ্র্যাঞ্চাইজি। প্রস্তুতি শুরু করেছে কলকাতা নাইট রাইডার্স। আইপিএল শুরুর আগেই অবশ্য বাউন্সার সামলাচ্ছেন কেকেআর-এর কর্ণধার শাহরুখ খান। একজন ভক্ত শাহরুখের মনের কথা জানতে চাইলেন। শাহরুখও তেমনই! কৌশলে ভক্তের প্রশ্নের উত্তর এড়িয়ে গেলেন।

    ভক্তদের সঙ্গে প্রশ্ন-উত্তর খেলছিলেন শাহরুখ খান। শাহরুখ #AskShahrukh বলে একটি ট্রেন্ড ট্যুইটারে চালু করেছিলেন। সেখানে ভক্তরা বলিউডের কিং খানকে নানা রকম প্রশ্ন করেছিলেন। একজন ভক্ত শাহরুখের কাছে জানতে চাইলেন, ৬০০ কোটি টাকার সিনেমা নাকি আইপিএল খেতাব, কোনটা চান তিনি! তাঁর নাম শাহরুখ খান। বলিউডের কিং খান। তাঁকে ফাঁদে ফেলা তো আর এত সহজ নয়! শাহরুখ কায়দা করে জবাব দিলেন, ''আমি কখনওই মাল্টিপল চয়েস প্রশ্ন পছন্দ করি না। কারণ এক্ষেত্রে আমি সবসময়ই চাই, প্রতিটা প্রশ্নের উত্তর যেন সঠিক হয়।'' অর্থাৎ হাবেভাবে তিনি বুঝিয়ে দিলেন, আইপিএল খেতাবের সঙ্গে তাঁর সিনেমা ৬০০ কোটি টাকার ব্যবসা করলেই বা ক্ষতি কী! এই দুটি ক্ষেত্রে তিনি একেবারেই অপশন পছন্দ করেন না, সেটাই হয়তো বুঝিয়ে দিলেনশাহরুখ।

    শাহরুখের দল কেকেআর দুবার আইপিএলের খেতাব জিতেছে। ফলে আইপিএল ট্রফির স্বাদ তাঁর কাছে নতুন কিছু নয়। গৌতম গম্ভীরের ক্যাপ্টেন্সিতে ২০১২ ও ২০১৪ সালে আইপিএল খেতাব জিতেছে কেকেআর। তবে গত বছর আইপিএল কেকেআর-এর জন্য একেবারেই ভাল যায়নি। আন্দ্রে রাসেলরা প্ল অফে জায়গা পাকা করতে পারেননি। এবার টিমের ক্যাপ্টেন ইয়ন মর্গ্যান। আইপিএল নিলামে কেকেআর হরভজন সিং, সাকিব আল হাসানের মতো অভিজ্ঞ স্পিনারকে দলে নিয়েছে। ১১ এপ্রিল সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলতে নামবে কেকেআর।

    Published by:Suman Majumder
    First published: