দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

করোনা আক্রান্তের খোঁজ এবার খেজুরিতেও, আক্রান্ত মুম্বই ফেরত পরিযায়ী শ্রমিক!

করোনা আক্রান্তের খোঁজ এবার খেজুরিতেও, আক্রান্ত মুম্বই ফেরত পরিযায়ী শ্রমিক!

মুম্বই ফেরত বোগার ওই যুবকের গত ৫ই জুন নন্দীগ্রাম স্বাস্থ্যকেন্দ্রে লালা রসের নমুনা সংগ্রহ করা হয়।

  • Share this:

#খেজুরি: খেজুরিতে প্রথম করোনা আক্রান্তের হদিশ মিলল শুক্রবার। এর আগে পুর্ব মেদিনীপুর জেলার বিভিন্ন জায়গায় করোনা পজিটিভ ধরা পড়লেও তালিকা থেকে এতদিন বাদ ছিল নন্দীগ্রামের পাশের বিধানসভা এলাকা খেজুরি। প্রথম করোনা আক্রান্ত পাওয়া গেল খেজুরির বোগা অঞ্চলে। খেজুরি বোগার এক যুবকের নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ ধরা পড়েছে।

মুম্বই ফেরত বোগার ওই যুবকের গত ৫ই জুন নন্দীগ্রাম স্বাস্থ্যকেন্দ্রে লালা রসের নমুনা সংগ্রহ করা হয়। আক্রান্ত ব্যক্তি খেজুরি-২ ব্লকের বোগার বাসিন্দা, কর্মসূত্রে মুম্বইতে থাকতেন। দু'সপ্তাহ আগে বাড়ি ফিরেছেন। শুক্রবার যুবকের করোনা পজিটিভ রিপোর্ট আসে। প্রায় দুই সপ্তাহের বেশি সময় বাড়ি এসে হোম কোয়ারেন্টাইনে ছিলেন তিনি। তবে পরিবারের লোকজনদের সঙ্গে মেলামেশা কতটা হয়েছে সে বিষয়ে প্রশ্ন উঠছে।

তাছাড়া দু’সপ্তাহ পেরিয়ে যাওয়ায় রিপোর্ট আসতে দেরি হওয়ার ফলে কোয়ারেন্টাইনের মেয়াদ শেষ হয়ে যায়। তাই সামাজিক মেলামেশায় জড়িয়ে পড়তে পারে বলেও আশঙ্কা রয়েছে। রিপোর্ট পজিটিভ আসার পরেই প্রশাসনিক তৎপরতা বেড়েছে। স্বাস্থ্য দফতর থেকে গাড়িতে করে তাকে কোভিড হাসপাতালে নিয়ে যাওয়া হয়ছে। স্থানীয় প্রশাসনের তরফে এলাকায় মাইকিং করা চলছে।

Published by: Dolon Chattopadhyay
First published: June 12, 2020, 8:30 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर