শর্ট ফিল্মের শুটিংয়ে গিয়ে ছাত্রের রহস্যমৃত্যু

শর্ট ফিল্মের শুটিংয়ে গিয়ে ছাত্রের রহস্যমৃত্যু
নিজস্ব চিত্র

বসিরহাটের হিঙ্গলগঞ্জে দুর্গানগরের ছাত্র রাজর্ষি দাসের রহস্যমৃত্যু। শুক্রবার স্কুলের পাঁচ শিক্ষকের সঙ্গে রাজর্ষি-সহ পাঁচ ছাত্র শর্ট ফিল্মের শুটিংয়ে যায়।

  • Share this:

#কলকাতা: বসিরহাটের হিঙ্গলগঞ্জে দুর্গানগরের ছাত্র রাজর্ষি দাসের রহস্যমৃত্যু। শুক্রবার স্কুলের পাঁচ শিক্ষকের সঙ্গে রাজর্ষি-সহ পাঁচ ছাত্র শর্ট ফিল্মের শুটিংয়ে যায়। শনিবার পুকুর থেকে উদ্ধার হয় ছাত্রের দেহ। ছাত্রের মৃত্যুতে শোকস্তব্ধ পরিবার। শিক্ষকদের গাফিলতিতে দুর্ঘটনার অভিযোগে শাস্তির দাবি জানিয়েছে পরিবার।

দমদমের কিশোরভারতী স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র রাজর্ষি দাসের বাড়ি দমদমের দুর্গানগরে। পাঁচ শিক্ষকের সঙ্গে শর্ট ফিল্মের শুটিংয়ে গিয়ে আর বাড়ি ফেরা হল না মেধাবী ছাত্রের।

বসিরহাটের হিঙ্গলগঞ্জের মালেকান ঘুমটিতে রাজর্ষি-সহ পাঁচ ছাত্রকে শর্ট ফিল্মের শুটিংয়ে নিয়ে যান পাঁচ শিক্ষক সৈকত সেন, কৃষ্ণগোপাল ঘোষ, পার্থসারথি শীল, প্রলয় বন্দ্যোপাধ্যায় ও কৃষ্ণপদ মণ্ডল। সেখানে কৃষ্ণপদ মণ্ডলের বাড়িতে ওঠে তারা।

শনিবার দুপুরে পুকুরে স্নান করে ৫ বন্ধু বাড়ি ফিরছিল। আবার পুকুরে স্নান করতে ফিরে যায় রাজর্ষি। তার পিছনে যায় আরও ২ বন্ধু। বন্ধুদের দাবি, পা পিছলে পুকুরে পড়ে যায় রাজর্ষি। ঘণ্টাখানেক পর জাল ফেলে তোলা হয় ছাত্রকে। স্থানীয় হাসপাতালে রাজর্ষিকে মৃত বলে ঘোষণা করা হয়।

ছাত্রের বাড়িতে ফোন করে জানানো হয়। হিঙ্গলগঞ্জে পৌঁছয় ছাত্রের পরিবার। অভিযোগ, ঘটনার সময় কোনও শিক্ষকই ছাত্রদের কাছে ছিলেন না।

Loading...

সহপাঠী এক ছাত্রের পরিবারের দাবি, শিক্ষকদের অনুমতি নিয়েই পুকুরে নেমেছিল ছাত্ররা।

কী করে শিক্ষকরা দায়িত্ব ভুললেন? কড়া শাস্তির দাবি জানিয়েছে পরিবার।

বসিরহাট জেলা হাসপাতালে ছাত্রের ময়নাতদন্ত হয়। কিশোরের আচমকা মৃত্যুতে ভাষা হারিয়েছে পরিবার।

First published: 09:36:31 AM Oct 09, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर