স্টেশনে নামতে ভুলে পড়লেন বড় বিপদে, মর্মান্তিকভাবে খুন হলেন যুবক

স্টেশনে নামতে ভুলে পড়লেন বড় বিপদে, মর্মান্তিকভাবে খুন হলেন যুবক

স্টেশন ছেড়ে ট্রেন বেরিয়ে না গেলে হয়ত পড়তেন না এমন বিপদে ৷ ভাগ্যের ফেরে মূল্য চোকালেন নিজের জীবন দিয়ে ৷

  • Share this:

#নৈহাটি: নিজের স্টেশনে নামতে ভুল করেছিলেন ৷ স্টেশন ছেড়ে ট্রেন বেরিয়ে না গেলে হয়ত পড়তেন না এমন বিপদে ৷ ভাগ্যের ফেরে মূল্য চোকালেন নিজের জীবন দিয়ে ৷ দাদার মৃত্যু সংবাদ পেয়ে বাড়ি ফিরছিলেন। কিন্তু ফেরা হল না। গতকাল গভীর রাতে ছিনতাইয়ে বাধা দিয়ে কাঁকিনাড়া স্টেশনে খুন হলেন বিশ্বজিৎ বিশ্বাস। নিহত বিশ্বজিৎ নদিয়ার ভীমপুর নতুন পল্লির বাসিন্দা। আহত হয়ে হাসপাতালে ভর্তি আরও একজন।

ফের খবরের শিরোনামে কাঁকিনাড়া। এবারের ঘটনাস্থল কাঁকিনাড়া রেল স্টেশন। শুক্রবার ডাউন মজফ্ফরপুর এক্সপ্রেসে ফিরছিলেন বিশ্বজিৎ বিশ্বাস ও তাঁর এক সহকর্মী। রাত সওয়া দু’টো নাগাদ, নৈহাটির বদলে ভুল করে কাঁকিনাড়া স্টেশনে নেমে পড়েন তাঁরা। প্ল্যাটফর্মেই তাঁদের ঘিরে ধরে তিন দুষ্কৃতী। তাঁদের ব্যাগ ছিনতাইয়ের চেষ্টা করলে শুরু হয় ধস্তাধস্তি। ধস্তাধস্তির জেরে কিছুটা দূরে ছিটকে পড়েন বিশ্বজিৎ। তখনই দূর থেকে তাঁকে লক্ষ করে বোমা ছোড়ে দুষ্কৃতীরা। ঘটনাস্থলেই মৃত্যু হয় বিশ্বজিতের।

নিহত বিশ্বজিৎ নদিয়ার ভীমপুর নতুন পল্লির বাসিন্দা। কর্মসূত্রে বিহারের মজফফরপুরে থাকতেন। দাদার মৃত্যুর খবর পেয়ে শুক্রবার রাতে বাড়ি ফিরছিলেন। কিন্তু আর ফেরা হল না বিশ্বজিতের।

সাম্প্রতিক অতীতে বার বার উত্তপ্ত হয়ে উঠেছে ভাটপাড়া-কাঁকানাড়া-জগদ্দলের মতো এলাকা। হয়ে উঠেছে সমাজবিরোধীদের স্বর্গরাজ্য। মাসখানেক আগে এই কাঁকিনাড়ায় রেললাইনের ধার থেকে ৫০টি তাজা বোমা উদ্ধার করে পুলিশ। শুক্রবার গভীর রাতের ঘটনা স্থানীয়দের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে। শনিবার সকালে ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করে আরপিএফ ও জিআরপি। তদন্তে নামানো হয় ডগ স্কোয়াডকেও।

First published: 05:51:05 PM Sep 14, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर