Bengal Assembly Election 2021: খেজুরির ধানজমিতে পড়ে যুবকের রক্তাক্ত দেহ! বিজেপির দাবি, 'আমাদের কর্মী'

Bengal Assembly Election 2021: খেজুরির ধানজমিতে পড়ে যুবকের রক্তাক্ত দেহ! বিজেপির দাবি, 'আমাদের কর্মী'

দেহ ঘিরে বিক্ষোভ

গভীর রাতে ফোন করে ডেকে নিয়ে গিয়ে যাওয়া হয়েছিল সন্তু বাড়ুই নামে বছর তেইশের ওই যুবককে। এদিন সকালে তাঁর মৃতদেহ উদ্ধার হয়। বিজেপির দাবি, ওই যুবক তাঁদের কর্মী।

  • Share this:

#খেজুরি: ভোট বঙ্গে ফের যুবকের মৃত্যু ঘিরে রাজনৈতিক চাপানউতর। এবারের ঘটনাস্থল পূর্ব মেদিনীপুরের খেজুরি। অভিযোগ, খেজুরির ভুপতিনগরের গড়বাড়ি এলাকায় ওই যুবককে পিটিয়ে খুন করা হয়েছে। আর এরপরই উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। জানা গিয়েছে, গতকাল গভীর রাতে ফোন করে ডেকে নিয়ে গিয়ে যাওয়া হয়েছিল সন্তু বাড়ুই নামে বছর তেইশের ওই যুবককে। এদিন সকালে তাঁর মৃতদেহ উদ্ধার হয়। বিজেপির দাবি, ওই যুবক তাঁদের কর্মী। আর তৃণমূলই এই খুন করিয়েছে। যুবকের মাথায় ও ঘাড়ে আঘাতের চিহ্ন রয়েছে।

এদিন ভোরে ওই যুবকের দেহ উদ্ধার করতে ঘটনাস্থলে যায় পুলিশ। সেখানে তাঁদের ঘিরে বিক্ষোভ দেখান স্থানীয়রা। অভিযুক্তদের কঠোরতম শাস্তির দাবিও জানান তাঁরা। মৃতের পরিবারে সদস্যরা জানিয়েছেন, গতকাল তাঁদের বাড়ির পাশে পুজো হচ্ছিল। রাত তিনটে নাগাদ ফোন করে সন্তুকে ডেকে পাঠায় একজন। তখনই বাড়ি থেকে বেরিয়ে যায় সে। এরপর আর বাড়ি ফেরেননি। বিজেপির অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই খুন করেছে ওই যুবককে। প্রমাণ লোপাটের জন্য দেহ ফেলে যাওয়া হয়েছে মাঠে।

এদিন সকালে যুবকের মৃতদেহ তুলতে পুলিশকে বাধা দেয় স্থানীয় মানুষরাই। উত্তেজিত জনতার বাধায় দীর্ঘক্ষণ মাঠেই পড়ে থাকে মৃতদেহ। ব্যাপক উত্তেজনা গোটা এলাকায়! আর এসবের মধ্যেই যুবকের মৃত্যু নিয়ে আসরে নেমে পড়েছে বিজেপি! দলের কাঁথি সাংগঠনিক জেলার সভাপতি অনুপ চক্রবর্তীর দাবি, 'মৃত যুবক আমাদের সমর্থক। তাঁকে রাজনৈতিক উদ্দেশে খুন করেছে তৃণমূল।' যদিও ঘটনার সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই বলে দাবি করেছেন খেজুরির তৃণমূল নেতা পার্থপ্রতিম দাস। যদিও উলটে তৃণমূলের তরফে বিজেপির গোষ্ঠীকোন্দলের দিকেই আঙুল তোলা হয়েছে।

Published by:Suman Biswas
First published: