Home /News /south-bengal /
West Bengal News: ২২ দিন নিখোঁজ থাকা যুবকের এ কী পরিণতি! শ্রীরামপুর বারের পিছনে যা মিলল, ভয়ংকর!

West Bengal News: ২২ দিন নিখোঁজ থাকা যুবকের এ কী পরিণতি! শ্রীরামপুর বারের পিছনে যা মিলল, ভয়ংকর!

মারাত্মক ঘটনা

মারাত্মক ঘটনা

West Bengal News: জানা গিয়েছে, গত ২২ দিন ধরে নিখোঁজ ছিলেন পানিহাটি সুভাষচন্দ্র রোড এলাকার বাসিন্দা শুভজিৎ বোস।

  • Share this:

    #পানিহাটি: ২২ দিন ধরে নিখোঁজ থাকার পর গলাকাটা মৃতদেহ উদ্ধার হল পানিহাটির যুবকের। মৃতদেহ শনাক্ত করল পরিবারের লোকজন। ঘটনাটিকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে পানিহাটি সুভাষচন্দ্র রোড এলাকায়।

    জানা গিয়েছে, গত ২২ দিন ধরে নিখোঁজ ছিলেন পানিহাটি সুভাষচন্দ্র রোড এলাকার বাসিন্দা শুভজিৎ বোস। বাড়ির লোকের অভিযোগ ছিল শ্বশুরবাড়ির লোকজন তাকে আটকে রেখে তার ওপর অত্যাচার করছে। খড়দহ থানায় অভিযোগ করা সত্ত্বেও কোনও রকম কোনো সাহায্য পরিবারের লোকজন পাননি এমনটাই অভিযোগ।

    আরও পড়ুন: এবার হাওড়া ডিভিশনের বিভিন্ন স্টেশনের নামে বিশেষ বদল! বিতর্ক থাকলেও সুফল দেখছে রেল

    পরিবারের লোকজনের দাবি, গতকাল শ্রীরামপুর থানার অন্তর্গত একটি পানশালার পেছনে জলাশয় থেকে গলা কাটা অবস্থায় শুভজিতের মৃতদেহ উদ্ধার হয়, তারপরে সুজিতের বাড়ির লোকজনকে খড়দহ থানা থেকে খবর দেওয়া হলে পরিবারের লোকজন গিয়ে মৃতদেহ শনাক্ত করে। প্রশাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে দোষীদের ফাঁসির দাবি জানিয়েছেন শুভজিতের মা। ঘটনাকে কেন্দ্র করে পানিহাটি পৌরসভা ৫ নম্বর ওয়ার্ড নেতাজি সুভাষচন্দ্র রোড এলাকায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে।

    আরও পড়ুন: রবিবারই কি ফুলবদলের দিন? গুঞ্জনে ঘি স্বয়ং অর্জুন সিংয়ের! তুমুল আলোড়ন বঙ্গ রাজনীতিতে

    এদিকে, পরিত্যক্ত অবস্থায় জাতীয় সড়কের ধার থেকে উদ্ধার হল এক অজ্ঞাত পরিচিত যুবকের রক্তাক্ত মৃতদেহ। ঘটনাটি বীরভূমের রামপুরহাটে ঘটেছে। আজ সকালে রামপুরহাটের সানঘতাপাড়া এলাকায় রানিগঞ্জ-মোড়গ্রাম ১৪ নম্বর জাতীয় সড়কের ধারে মৃতদেহটি দেখতে পান পথচলতি মানুষ। তারা পুলিশে খবর দিলে রামপুরহাট থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে। মৃত যুবকের বয়স আনুমানিক ৩০ বছর। পরনে ছিল হলুদ রঙের ফুলহাতা জামা ও নিল রঙের জিনস। কোমরের কালো বেল্ট বকলেস থেকে ছেঁড়া ছিল। নাক ও মুখে কালো রক্তের দাগ। মৃতদেহটি উদ্ধার করে রামপুরহাট মেডিক্যাল কলেজ ও হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Hooghly news, West Bengal news

    পরবর্তী খবর