হোম /খবর /দক্ষিণবঙ্গ /
রাতে বাড়িতে ডাকলেন বিবাহিত প্রেমিকা, সাড়া দিয়ে গেলেন প্রেমিকও, তারপরে যা হল

রাতে বাড়িতে ডাকলেন বিবাহিত প্রেমিকা, সাড়া দিয়ে গেলেন প্রেমিকও, তারপরে যা হল

জানা গিয়েছে, ওই যুবকের সঙ্গে এক বিবাহিত মহিলার প্রেমের সম্পর্ক ছিল। তা নিয়ে প্রেমিকার বাড়িতে অশান্তি চলছিল।

  • Share this:

#অনুপ বিশ্বাস, ক্যানিং: রক্তাক্ত অবস্থায় এক যুবককে উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি করেছে পুলিশ। জানা গিয়েছে, ওই যুবকের সঙ্গে এক বিবাহিত মহিলার প্রেমের সম্পর্ক ছিল। তা নিয়ে প্রেমিকার বাড়িতে অশান্তি চলছিল। কিন্তু সেটা থেকে বিষয়টি যে এতোদূর গড়াবে, তা আন্দাজও করতে পারেনি কেউ। মঙ্গলবার রাতের এই ঘটনায় উত্তেজনা ছড়ায় ক্যানিং থানার অন্তর্গত পাঙ্গাসখালি এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, দীর্ঘ সাত থেকে আট মাস ধরে ক্যানিং এর পাঙ্গাসখালি গ্রামের এক গৃহবধুর সঙ্গে প্রেম ভালবাসার সম্পর্ক গড়ে ওঠে ভলেয়া গ্রামের এক যুবকের। তা ঘিরে অশান্তি চলছিল এলাকায়।

মঙ্গলবার রাতে ওই যুবককে ফোন করে ডাকে সেই বিবাহিতা প্রেমিকা। আর তখনই ওই যুবককে ধরার জন্য অপেক্ষা করছিল স্বামী এবং তার বন্ধুরা। ওই প্রেমিক বাড়িতে এলেই তাকে ধরে ফেলে বেধড়ক মারধর করা হয়।

আরও পড়ুন, বড় নির্দেশ হাইকোর্টের, কর্মশিক্ষা ও শারীরশিক্ষায় শিক্ষক নিয়োগে কী জানাল আদালত

তার পরে রক্তাক্ত অবস্থায় সেই যুবককে রাস্তায় ফেলে দেওয়া হয়। খবর পেয়ে ক্যানিং থানার পুলিশ রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন, স্পিকারের সঙ্গে যাবেন না বিজেপি বিধায়করা! ফিরহাদ বললেন, 'ইগোর সমস্যা'

হাসপাতালে আপাতত চিকিৎসা চলছে ওই যুবকের। পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। স্থানীয়দের দাবি, ওই যুবককে ধরার জন্যই অপেক্ষা করছিল গৃহবধূর স্বামী এবং তার বন্ধুরা। পরে হাতে পেয়ে বেধড়ক মারধর করা হয়।

Published by:Suvam Mukherjee
First published:

Tags: Canning, Crime, Police