ফের এনআরসি আতঙ্কে মৃত্যুর অভিযোগ, বসিরহাটে যুবকের ঝুলন্ত দেহ মিলল

ফের এনআরসি আতঙ্কে মৃত্যুর অভিযোগ, বসিরহাটে যুবকের ঝুলন্ত দেহ মিলল
Photo- Video Grab

মুখ্যমন্ত্রীর আশ্বাসেও আতঙ্ক কাটছে না।

  • Share this:

#বসিরহাট: ফের এনআরসি-আতঙ্কে মৃ্ত্যুর অভিযোগ জেলায় জেলায়। বসিরহাটে যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার। পরিবারের অভিযোগ, এনআরসি-উদ্বেগে আত্মহত্যা করেছেন কামাল হোসেন মণ্ডল। বাড়ির দলিল খুঁজে না পাওয়ায় আতঙ্কে ভুগছিলেন শাসনের বাসিন্দা আয়েব আলি। শনিবার অসুস্থ হয়ে পড়েন তিনি। ভিটে ছাড়ার ভয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে প্রৌঢ়ের। দাবি মৃতের পরিবারের।

মুখ্যমন্ত্রীর আশ্বাসেও আতঙ্ক কাটছে না। এনআরসি ভূত যেন তাড়া করে বেড়াচ্ছে। ময়নাগুড়ির পর এবার বসিরহাট। শোলাদানার বাসিন্দা বছর বত্রিশের কামাল হোসেন মণ্ডল। ভোটার কার্ডে বাবার নাম ভুল। জমির দলিলও জোগাড় করতে পারছিলেন না। কিছুদিন ধরে কাগজপত্র নিয়ে ছোটাছুটি করছিলেন। সমস্যা না মেটায় দুশ্চিন্তা ক্রমশ বাড়ছিল। রবিবার সকালে বাড়ির পাশেই আমবাগানে কামালের ঝুলন্ত দেহ দেখতে পান প্রতিবেশীরা।

আরও পড়ুন - আপনার হাতে শুধু আজ আর কাল, সেরে নিন ব্যাঙ্কের কাজ,নইলে পরবেন বড় বিপদে

শাসনের আমিনপুর। বাড়ির দলিল খুঁজে পাচ্ছিলেন না প্রৌঢ় আয়েব আলি। নাওয়া-খাওয়া ভুলে বিডিও অফিসে হত্যে দিয়ে পড়েছিলেন। শনিবার সন্ধেয় অসুস্থ হয়ে পড়েন তিনি। বারাসত হাসপাতালে ভরতি করা হয় প্রৌঢ়কে। হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় আয়েব আলির।

Loading...

পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রান্তে এনআরসি আতঙ্ক। বৃহস্পতিবার, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকে, এ বিষয়ে উদ্বেগ প্রকাশ করেন মুখ্যমন্ত্রী। কলকাতায় ফিরে মুখ্যমন্ত্রী বারবার সেই আতঙ্ক কাটানোর চেষ্টা করেন। বাংলায় এনআরসি হবে না বলে আশ্বাসও দেন। কিন্তু এনআরসিকে হাতিয়ার করে গেরুয়া শিবিরের ধর্মীয় মেরুকরণের চেষ্টা, অসম নিয়ে তাদের একবগ্গা মনোভাবে উদ্বেগ বাড়ছে। কাটছে না এনআরসি আতঙ্ক।

আরও দেখুন

First published: 12:30:49 PM Sep 23, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर
Listen to the latest songs, only on JioSaavn.com