corona virus btn
corona virus btn
Loading

বিয়ে ঠিক হয়ে গিয়েছিল! মর্মান্তিক দুর্ঘটনায় প্রেমিকের বাইক থেকে ছিটকে পড়েই মৃত্যু হল হবু স্ত্রীর

বিয়ে ঠিক হয়ে গিয়েছিল! মর্মান্তিক দুর্ঘটনায় প্রেমিকের বাইক থেকে ছিটকে পড়েই মৃত্যু হল হবু স্ত্রীর

হাবরা হাসপাতালে বিছানায় শুয়ে অঝোরে কেঁদে চলেছেন কানাই। আক্ষেপ, তাঁরা গাড়ি পাশে সরিয়েছিলেন, কিন্তু রাস্তার পাশে একটু জায়গা থাকলে এই দুর্ঘটনা হত না।

  • Share this:

RAJARSHI ROY

#হাবরা: উত্তর ২৪ পরগনা জেলায় হাবরা থানা এলাকার চোংদা মোড় সংলগ্ন এলাকায় চলন্ত লরির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল এক যুবতীর। আহত চালক যুবক।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গাইঘাটার দিক থেকে বাইকে করে আসছিলেন যুবক কানাইলাল সাহা ও তাঁর প্রেমিকা পূজা ঘোষ। চোংদা মোড়ের কাছে  পেছন দিক থেকে একটি ট্রাক আসে ৷ কানাইলাল ট্রাকটিকে পাশ দেওয়ার জন্য রাস্তার ধারে আসেন। নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা একটি বালির বস্তায় ধাক্কা লেগে যায় তাঁর। মোটরসাইকেলটি নিয়ে পড়ে যান কানাইলাল। ছিটকে রাস্তায় গিয়ে পড়েন মোটর সাইকেলের সাওয়ারী পূজা ঘোষ। সেই সময় পিছন দিক থেকে আসা লরির চাকায় পিষে যান কানাইলালের প্রেমিকা পূজা ।

ঘটনাস্থল থেকে স্থানীয় বাসিন্দারা দু’জনকে হাবড়া হাসপাতালে নিয়ে আসেন। ডাক্তাররা এমারজেন্সিতেই পূজাকে মৃত বলে ঘোষণা করেন।পুলিশ সূত্রে জানা যায়, দু’জনেরই বাড়ি গাইঘাটা থানা এলাকায়। রামপুর এলাকায় বাড়ি কানাইলালের আর বকচরা এলাকায় বাড়ি পূজা ঘোষের।

তাঁদের ভালবাসাকে স্বীকৃতি দিয়েই চার হাত এক করতে দুই পরিবারের মধ্যে বিয়ের কথাবার্তা চলছিল। কানাইলাল সাহা রেলে চাকরি করেন। রবিবার ছুটির দিনে ঘুরতে বেড়িয়েছিলেন দু’জনে। পূজাকে গাইঘাটা থেকে নিজের বাইকে তোলেন কানাই। আর পাঁচ দিনের মতই বাইক নিয়ে হাবরার দিকে রওনা দেন তাঁরা।

বনগাঁর দিক দিয়ে হাবরা শহরের ঢোকার আগেই পড়ে এই চোংদা মোড়।যশোর রোড অর্থাৎ ৩৪ নং জাতীয় সড়ক সংকীর্ণ। দীর্ঘদিন ধরে এই রাস্তা সম্প্রসারনের দাবি উঠছে। তারপর হাবরা শহরে ঢোকার আগে গাড়ি গুলি চোংদা মোড় পর্যন্ত তীব্র গতিতে চলে। তারপর সংকীর্ণ রাস্তার ধারে বালি পাথর কিংম্বা দোকানের জিনিস রেখে আরও সংকীর্ণ করা হয়। আর এভাবে রাস্থা দখলের শিকার হতে হল কানাই-পূজাকে।

হাবরা হাসপাতালে বিছানায় শুয়ে অঝোরে কেঁদে চলেছেন কানাই। আক্ষেপ, তাঁরা গাড়ি পাশে সরিয়েছিল, রাস্তার পাশে একটু জায়গা থাকলে এই দুর্ঘটনা হত না। হাবরা থানা তদন্ত শুরু করেছে। কানাইলাল সাহার মোটর সাইকেল উদ্ধার করেছে পুলিশ। আর কানাইলালদের পিছনে থাকা গাড়িটিকে আটক করেছে পুলিশ। এই গাড়ির চালক ও খালাসিকেও আটক করেছে পুলিশ।

First published: February 23, 2020, 6:45 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर