Home /News /south-bengal /
Burdwan: বাসে- ট্রেনে সাবধান, ওৎ পেতে আছে মহিলা গ্যাং, আতঙ্ক বর্ধমানে

Burdwan: বাসে- ট্রেনে সাবধান, ওৎ পেতে আছে মহিলা গ্যাং, আতঙ্ক বর্ধমানে

পকেটমারির অভিযোগে ধৃত মহিলা৷

পকেটমারির অভিযোগে ধৃত মহিলা৷

এর আগেও বর্ধমানের (Burdwan) কার্জন গেটে বাসে পকেটমারি করার অভিযোগে দুই মহিলা ধরা পড়েছিল।

  • Share this:

#বর্ধমান: মহিলা পকেটমার থেকে সাবধান! বর্ধমানে চুরি ছিনতাইয়ে সক্রিয় মহিলা গ্যাং। এর আগেও বর্ধমান (Burdwan) শহরের বেশ কয়েকটি অপরাধে মহিলাদের যুক্ত থাকার প্রমাণ মিলেছিল। আবার বর্ধমানে পকেটমার সন্দেহে ধরা পড়লো এক মহিলা। এই ঘটনাকে কেন্দ্র করে বর্ধমান শহরে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এর আগেও বর্ধমানের কার্জন গেটে বাসে পকেটমারি করার অভিযোগে দুই মহিলা ধরা পড়েছিল। শহরেরই নীলপুরে এক মন্দিরে ভিড়ের মধ্যে এক মহিলার গলার হার ছিনতাইয়ের পর ধরা পড়েছিল আরও দুই মহিলা। এর পরেই শহরে মহিলা গ্যাংয়ের সক্রিয় থাকার বিষয়টি সামনে আসে। ফের পকেটমারির অভিযোগে বর্ধমানে ধরা পড়ল এক অবাঙালি মহিলা।

আরও পড়ুন: ইংরেজিতে এম এ পাশ! ঘাটালে চোরকে ধরে অবাক পুলিশই

মঙ্গলবার সন্ধ্যায় বর্ধমানের কার্জন গেটে বাসে এক ব্যবসায়ীর ব্যাগ থেকে টাকা চুরির পর ধরা পড়ে যায় সে। বাস থেকে নেমে মহিলাকে ধরে ফেলেন নিজামুদ্দিন মণ্ডল নামে ওই ব্যবসায়ী। ধৃত মহিলাকে বর্ধমান থানায় নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, একটি মহিলা গ্যাং কয়েক মাস ধরেই নানান অপরাধে সক্রিয়। এই মহিলার সঙ্গে আর কারা জড়িত তা খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন: কেঁদেই চলেছে দুধের সন্তান, দরজা খুলতেই কপালে উঠল চোখ! চন্দ্রকোনায় চাঞ্চল্য

নিজামুদ্দিন মণ্ডল পেশায় বাস ব্যবসায়ী। তিনি পূর্ব বর্ধমান জেলার মন্তেশ্বর থানার কুসুমগ্রামের বাসিন্দা। তিনি বলেন, 'বর্ধমানের কোর্ট কম্পাউন্ডে যাওয়ার জন্য মঙ্গলবার সন্ধ্যায় টাউন সার্ভিস বাসে উঠি। বাসে মোটামুটি ভিড় ছিল। লাল শাড়ি পরা এক মহিলা খুব গা ঘেঁষাঘেঁষি করে দাঁড়াচ্ছিল। আমি কার্জন গেটে নামার জন্য গেটের কাছে এসে দাঁড়াতেই ওই মহিলাও উঠে এসে একেবারে গায়ের কাছে এসে দাঁড়ায়। বাস থেকে নেমেই সন্দেহ হয়। ব্যাগের দিকে তাকিয়ে দেখি চেন খোলা, পঁচিশ হাজার টাকার বান্ডিলটাও নেই। একটু দূরেই ওই মহিলাকে দেখে আটক করি। পুলিশও এসে যায়। ওই মহিলা টাকার বান্ডিল রাস্তায় ফেলে দিয়ে বলেন, ওই দেখুন টাকা পড়ে আছে। আমি নিইনি। এর পরই পুলিশ তাকে থানায় নিয়ে যায়। ওই মহিলা হিন্দিতে কথা বলছিল।'

এ দিনের ঘটনার পর নিত্যযাত্রীরাও উদ্বিগ্ন হয়ে পড়েছেন৷ বাস সহ গণপরিবহণে যাতায়াতের সময় যাত্রীদের সতর্ক থাকার পরামর্শ দিয়েছে পুলিশও৷ পাশাপাশি, এই চক্রে আর কারা জড়িত, ধৃতদের জেরা করে তাদেরও খুঁজে বের করার চেষ্টা চলছে৷

Published by:Debamoy Ghosh
First published:

Tags: Burdwan

পরবর্তী খবর