Home /News /south-bengal /
West Bengal News: পাশে বেজে যাচ্ছে ফোন, গোটা শরীর রক্তে মাখা, বনগাঁয় মহিলার পরিণতিতে তুমুল আতঙ্ক

West Bengal News: পাশে বেজে যাচ্ছে ফোন, গোটা শরীর রক্তে মাখা, বনগাঁয় মহিলার পরিণতিতে তুমুল আতঙ্ক

প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

West Bengal News: আজ সকাল ৯ টা নাগাদ রিম্পার ঘর থেকে বারংবার ফোন বাজার শব্দ পেয়ে প্রতিবেশীরা তার ঘরে গিয়ে দেখতে পান রক্তাক্ত অবস্থায় রিম্পা পড়ে রয়েছে।

  • Share this:

    #বনগাঁ: রক্তাক্ত অবস্থায় ঘর থেকে গৃহবধূর দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। ঘরের মধ্য থেকে এক গৃহবধূর রক্তাক্ত দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়াল এলাকায়। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগণার বনগাঁ পৌরসভার দেবগড় মাঠপাড়া এলাকায়। স্থানীয় সূত্র জানা গেছে, মৃত গৃহবধূর নাম রিম্পা (রায়) হালদার।

    পরিবার সূত্রে জানা গিয়েছে, স্বামীর সঙ্গে মনমালিন্য হওয়ায় প্রায় এক মাস বাবার বাড়াতে রয়েছে রিম্পা। আজ সকাল ৯ টা নাগাদ রিম্পার ঘর থেকে বারংবার ফোন বাজার শব্দ পেয়ে প্রতিবেশীরা তার ঘরে গিয়ে দেখতে পান রক্তাক্ত অবস্থায় রিম্পা পড়ে রয়েছে। স্থানীয়রা জানিয়েছেন, সেই সময় রিম্পার বাবা-মা বাড়িতে ছিলেন না। তারাই খবর দেন রিম্পা মা ও বাবাকে।

    আরও পড়ুন: দার্জিলিংয়ে দুই মুখ্যমন্ত্রীকে নিয়ে শলা পরামর্শেই 'সেটিং' অভিযোগ, ধনখড়কে কটাক্ষে বিঁধল বামেরা!

    খবর পেয়ে বাড়িয়ে আসেন রিম্পার মা-বাবা এবং তার স্বামী সবুজ রায়। তাদের উপস্তিতিতে স্থানীয়রা রিম্পাকে বনগাঁ মহাকুমা হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করে। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। পরিবারের সদস্যরা জানিয়েছেন, সকালেও মেয়ের সঙ্গে কথা হয়েছিল। তারপরে তারা কাজে চলে যান এবং পরবর্তীতে এই খবর পান।

    আরও পড়ুন: ভাসবে উত্তরবঙ্গ, দক্ষিণবঙ্গের ৫ জেলায় প্রবল বৃষ্টি! হাওয়া অফিসের বড় সতর্কতা

    প্রসঙ্গত রিম্পা হালদারের দেড় বছর আগে বিয়ে হয়েছিল সবুজ রায় নামে বনগাঁ নাথপাড়া এলাকায় এক বাসিন্দার। সম্প্রতি রুম্পা বাপের বাড়িতে এসে থাকত। কেন হঠাৎ করে এমন কাণ্ড ঘটল, তা নিয়ে ধোঁয়াশা স্থানীয়দের মধ্যে। এখনও থানায় কোন লিখিত অভিযোগ দায়ের হয়নি।

    ----অনিরুদ্ধ কির্তনীয়া

    Published by:Suman Biswas
    First published:

    Tags: North 24 Pargana news, West Bengal news

    পরবর্তী খবর