হাসপাতালের তিন তলা থেকে ঝাঁপ সদ্য প্রসূতির, কারণ সন্ধানে আসরে পুলিশ

দিন কয়েক আগেই কন্যা সন্তানের জন্ম দিয়েছেন ওই মহিলা৷

দিন কয়েক আগেই কন্যা সন্তানের জন্ম দিয়েছেন ওই মহিলা৷

  • Share this:

    #পুরুলিয়া : পুরুলিয়া গভর্মেন্ট মেডিকেল কলেজ হাসপাতালের তিন তলার জানালা থেকে ঝাঁপ দিয়ে নবজাত শিশুর মায়ের আত্মহত্যার চেষ্টা৷  গুরুতর আহত অবস্থায় সদ্য প্রসব করা মহিলা চিকিৎসাধীন হাসপাতালে।  কি কারণে শিশুর মায়ের আত্মহত্যার চেষ্টা তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। পুরুলিয়ার বোরো থানা এলাকার চিরুগোড়া গ্রাম থেকে কয়েকদিন আগে প্রসব যন্ত্রণা নিয়ে ভর্তি হয় পুরুলিয়া সদর হাসপাতালে কাজলী সিং। হাসপাতালে এক কন্যাসন্তানের জন্ম হয়৷

    জন্মের পর থেকেই কন্যা সন্তানটি জন্ডিসে আক্রান্ত হয়, নবজাতর চিকিৎসাও চলছে শিশু বিভাগে। সেই কারণেই শিশুর মাকেও থাকতে হয় হাসপাতালে, রবিবার ভোর রাতে হাসপাতালের তিনতলার জানলা থেকে ঝাঁপ দেয় শিশুর মা  কাজলী সিং। গুরুতর আহত অবস্থায়  শিশুর মাকে ভর্তি করা হয় ফিমেল সার্জিক্যাল ওয়ার্ডে। বর্তমানে চিকিৎসাধীন তিনি।কি কারণে তিনি ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন তা এখনও পরিষ্কার নয়। তবে কাজলী সিং এর দিদি জানিয়েছেন কয়েকদিন আগে এক কন্যা সন্তানের জন্ম দেয় কাজলী সিং জন্মের পর থেকেই জন্ডিসে আক্রান্ত কন্যা সন্তানটি। এমন অবস্থাতে বারেবারে ছুটি নিয়ে বাড়ি ফিরতে চেয়েছিলেন কাজলী সিং৷ সন্তানের জন্ডিস হওয়ায় কাজলী সিং তাঁর সন্তানকে স্তন্যপান করাতে পারছিলেন না বলেই অভিমানে আত্মহত্যার চেষ্টা।

    এদিকে প্রশ্ন থেকেই যাচ্ছে  হাসপাতালের তিনতলা থেকে কিভাবে ঝাঁপ দিল ওই মহিলা। এ বিষয়ে হাসপাতালে MSVP সুকোমল বিষয়ী জানান, তিনতলার ওই বিভাগের জানালাতে AC লাগানোর জন্যই  জানালার রড গুলো কাঁটা হয়েছিল আর সেখান থেকে ঝাঁপ দেয় ওই মহিলা। পুলিশকে বিষয়টি জানানো হয়েছে পুলিশ তদন্ত শুরু করেছে।

     Indrajit Mandal

    Published by:Debalina Datta
    First published: