corona virus btn
corona virus btn
Loading

অন্য ধর্মে বিয়ে করেছে মেয়ে, প্রতিশোধ নিতে ১ মাসের নাতনিকে ১ লাখে বিক্রি করে দিল দিদা!

অন্য ধর্মে বিয়ে করেছে মেয়ে, প্রতিশোধ নিতে ১ মাসের নাতনিকে ১ লাখে বিক্রি করে দিল দিদা!
প্রতীকী ছবি

অন্য ধর্মের ছেলেকে বিয়ে করেছে মেয়ে। তার ওপর খানিক অশান্তিও হয়েছিল মায়ের সঙ্গে। তারই প্রতিশোধ নিতে ১ মাসের নাতনিকে বিক্রি করে দিল দিদা।

  • Share this:

#তেলেঙ্গনা: অন্য ধর্মের ছেলেকে বিয়ে করেছে মেয়ে। তার ওপর খানিক অশান্তিও হয়েছিল মায়ের সঙ্গে। তারই  প্রতিশোধ নিতে ১ মাসের নাতনিকে বিক্রি করে দিল দিদা। ঘটনার কথা জানাজানি হতেই ১০০ ডায়ালে ফোন করে খবর দেয় স্থানীয় বাসিন্দারা। পুলিশি তদন্তে মহিলা শিকার করে নেন তিনি নাতনিকে ১ লক্ষ ১০ হাজার টাকায় বিক্রি করে দিয়েছেন।

সাংঘাতিক ঘটনাটি ঘটেছে তেলেঙ্গনার হুজুরাবাদ জেলায়। অভিযুক্ত দিদার নাম কানখাম্মা। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, চার বছর আগে মেয়ে জে পদ্মার বিয়ে হয়। কিন্তু জামাই অন্য ধর্মের হওয়ায় বিয়ের পর থেকেই মেয়ের সঙ্গে নানা বিষয়ে মনোমালিন্য ছিল। মেয়ে বাড়িতে এলেও সে ভাবে আত্মিক টান ছিল না। এ বারে দিন কয়েক আগে স্বামী এবং ১ মাসের কন্যা সন্তানকে নিয়ে বাপের বাড়িতে বেড়াতে আসেন পদ্মা। বাড়িতে আসার পরে মায়ের সঙ্গে অশান্তি হয় দিন চারেক আগে। তার পরেই নিখোঁজ হয়ে যায় পদ্মার সন্তান। প্রাথমিক অনুমান, অশান্তির জেরে বেজায় ক্ষুব্ধ হন কানখাম্মা। আর তারপরেই এমন কাণ্ড ঘটান।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শিশুটিকে পেদ্দাপল্লি জেলা থেকে উদ্ধার করা হয়েছে। কানখাম্মার পাশাপাশি যে শিশুটিকে কিনেছিল তাকেও গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ক্রেতা এবং বিক্রেতার মধ্যে তৃতীয় কোনও ব্যক্তি বা মহিলার উপস্থিতি রয়েছে। যে দু'জনের মধ্যে যোগসাজশ করে দিয়েছিল। তার খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। পাশাপাশি অভিযুক্তদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে, ঘটনায় আর কোনও চক্র কাজ করে কিনা তার হদিশ পেতে।

কীভাবে প্রকাশ্যে এল গোটা ঘটনা? পুলিশকে ১০০ ডায়ালে ফোন করে শিশুটি নিখোঁজ হয়ে যাওয়ার কথা জানান অভিযুক্তে প্রতিবেশীরা। এরপর পুলিশ এলে পদ্মাই জানান তাঁর মূল সন্দেহ মায়ের উপরেই। এরপরেই পুলিশ কানখাম্মাকে জিজ্ঞাসাবাদ শুরু করে। ম্যারাথন জেরার মুখে নিজের দোষ স্বীকার করে নেয় কানখাম্মা। জানায় প্রতিশোধ নিয়ে  নাতনিকে ১ লক্ষ ১০ হাজার টাকায় বিক্রি করে দিয়েছে সে। এরপর পুলিশি তল্লাশিতে উদ্ধার হয় সদ্যোজাত শিশুকন্যা।

Published by: Shubhagata Dey
First published: August 29, 2020, 2:06 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर