Home /News /south-bengal /
Kandi News: ২ বছর ধরে বাপের বাড়িতে, দুই নাবালিকা মেয়েকে নিয়ে চরম সিদ্ধান্ত নিলেন গৃহবধূ

Kandi News: ২ বছর ধরে বাপের বাড়িতে, দুই নাবালিকা মেয়েকে নিয়ে চরম সিদ্ধান্ত নিলেন গৃহবধূ

Kandi News: দুই মেয়েকে নিয়ে গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যা গৃহবধূর।

  • Share this:

#কান্দি: পারিবারিক বিবাদের জেরে দুই কন্যা সন্তানসহ গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যা করলেন এক মা।

মুর্শিদাবাদ জেলার কান্দি থানার অন্তর্গত গাঁতলা গ্রামে স্বামীর সঙ্গে পারিবারিক বিবাদের জেরে নিজের বাপের বাড়িতে গায়ে কেরোসিন তেল ঢেলে দুই কন্যা সন্তানকে নিয়ে আত্মহত্যা করলেন এক গৃহবধূ। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার কান্দি থানার অন্তর্গত গাঁতলা গ্রামে।

পুলিশ জানিয়েছে মৃতের নাম লক্ষী ঘোষ (২৩), দুই কন্যা সন্তানের নাম চাঁদনি ঘোষ (৫) ও ইতু ঘোষ (২)। ছবছর আগে বিয়ে হয় নবগ্রাম থানার ঘোষপাড়া গ্রামে লক্ষী ঘোষের সঙ্গে দিলবার ঘোষের। স্বামীর সঙ্গে প্রায় দুবছর ধরে অশান্তি ছিল। বর্তমানে শ্বশুর বাড়িতে থাকতেন না সেই গৃহবধূ। মেয়েদের নিয়ে বাপের বাড়িতেই থাকতেন।

আরও পড়ুন- ১৭ জনের মৃত্যু! হাঁসিখালিতে মারাত্মক দুর্ঘটনা, শ্মশান যাত্রাতেই সব শেষ...

এলাকার বাসিন্দারা জানিয়েছেন, রবিবার সকালে বাড়ির মধ্যে আগুন দেখতে পাওয়া যায়। আগুন দেখে এলাকার বাসিন্দারা ছুটে আসেন। তার পর দেখা যায়, ঘরের মধ্যে দরজা বন্ধ করা আছে। এলাকার বাসিন্দারা জল দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

ঘরের মধ্যে থেকে মা ও দুই সন্তানের দগ্ধ মৃতদেহ দেখতে পাওয়া যায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কান্দি থানার পুলিশ। তার পর দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বহরমপুরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালের মর্গে দেহ পাঠানো হয়েছে।

আরও পড়ুন- রাজ্যে নিষিদ্ধ, তবুও দেদার কেনা-বেচা চলছিল গুটখার, বর্ধমানে পুলিশ যা করল...

সমগ্র ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ প্রশাসন। মৃতের এক আত্মীয়া অনিতা ঘোষ জানান, শ্বশুর বাড়িতে অশান্তির জেরে প্রায় ২ বছর ধরে বাপের বাড়িতেই থাকতেন সেই গৃহবধূ। অনেকবার সেই মহিলার বাপের বাড়ির লোকজন তাঁর স্বামীকে আসতে বললেও তিনি আসেননি। সেই মহিলাকে ফিরিয়ে নিয়ে যাননি। মানসিক অশান্তির জেরেই দুই কন্যা সন্তানকে নিয়ে আত্মহত্যার পথ বেছে নিলেন কিনা লক্ষী, তা নিয়ে ধন্দে গোটা পরিবার। এমন ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।

Published by:Suman Majumder
First published:

Tags: Fire Incident, Kandi, Murshidabad

পরবর্তী খবর