Home /News /south-bengal /

West Medinipur: পিংলায় পাঁচ বছরের ছেলেকে নিয়ে রহস্যজনক ভাবে নিখোঁজ গৃহবধূ, উদ্বিগ্ন পরিবার

West Medinipur: পিংলায় পাঁচ বছরের ছেলেকে নিয়ে রহস্যজনক ভাবে নিখোঁজ গৃহবধূ, উদ্বিগ্ন পরিবার

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

Woman MIssing In Pingla: পরিবার সূত্রে জানা গিয়েছে,পিংলা থানার দনিচক গ্রামীণ এলাকার বাসিন্দা সুদেষ্ণা মাইতির স্বামী গোপাল মাইতি কর্মসূত্রে হাওড়াতে থাকেন।

  • Share this:

    #পিংলা: হাওড়ায় (Howrah) সন্তানকে নিয়ে প্রেমিকের সঙ্গে বেরিয়ে পড়েছিলেন এক গৃহবধু। এ বার পিংলায় (Pingla) পাঁচ বছরের সন্তানকে নিয়ে নিখোঁজ এক গৃহবধু। যদিও তিনি কোথায় গিয়েছেন, কেন গিয়েছেন, তা এখনও স্পষ্ট নয়। স্থানীয় সূত্রে খবর, ওই গৃহবধু নিজের পাঁচ বছরের ছেলেকে নিয়ে টিউশন পড়ানোর জন্য বাড়ি থেকে বার হয়েছিলেন। তিনি আর ফেরেননি। ঘটনাকে কেন্দ্র করে ইতিমধ্যে পশ্চিম মেদিনীপুর জেলার এই এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।

    পরিবার সূত্রে জানা গিয়েছে,পিংলা থানার দনিচক গ্রামীণ এলাকার বাসিন্দা সুদেষ্ণা মাইতির স্বামী গোপাল মাইতি কর্মসূত্রে হাওড়াতে থাকেন। অভিযোগ বৃহস্পতিবার সকালে সুদেষ্ণা তাঁর পাঁচ বছরের ছেলে রাজকুমার মাইতিকে নিয়ে টিউশন পড়াতে নিয়ে যাবে বলে বাড়ি থেকে বেরিয়ে যান। তার পর থেকেই তাঁর মোবাইল ফোন সুইচড অফ বলতে থাকে, এমনটাই দাবি পরিবারের।

    আরও পড়ুন:  টোটোতে শ্লীলতাহানি কলেজ ছাত্রীর ! বর্ধমানে উত্তেজনা

    এ ব্যাপারে ওই গৃহবধূ সুদেষ্ণা মাইতির দাদা শুভঙ্কর সামন্ত বোনকে খুঁজে দেওয়ার জন্য ফেসবুকে পোস্টও করেছেন। তিনি জানান, বৃহস্পতিবার সকালে বোন ভাগ্নেকে নিয়ে টিউশন পড়ানোর নাম করে বাড়ি থেকে বেরিয়ে যান। তার পর থেকেই এখনও পর্যন্ত বাড়ি ফেরেননি।

    আরও পড়ুন:  বাঘ লুকিয়ে গ্রামের পাশের জঙ্গলে, এমনই আশঙ্কা পুলিশের, চলছে মাইকিং

    এই ঘটনায় নিখোঁজ ওই গৃহবধূর শ্বশুরবাড়ির পক্ষ থেকে পিংলা থানায় অভিযোগ দায়ের করা হয়। ঘটনায় কার্যত দিশেহারা বোধ করছেন উদ্বিগ্ন পরিবার। বাড়ির গৃহবধূকে যত দ্রুত সম্ভব ফিরে পেতে চাইছেন পরিবারের সদস্যরা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, পিংলা থানা একটি নিখোঁজ ডায়েরি করেছে ওই গৃহবধূর শ্বশুর। অপহরণ নাকি অন্য কিছু রয়েছে এই নিখোঁজ হওয়ার পিছনে, সেই বিষয় তদন্ত করে দেখছে পুলিশ।

    দিগবিজয় মাহালী

    Published by:Uddalak B
    First published:

    Tags: West Midnapore

    পরবর্তী খবর