Home /News /south-bengal /

Woman Gives Birth in Railway Station: স্টেশনেই সন্তানের জন্ম দিলেন গৃহবধূ! বারুইপুরে চাঞ্চল্য

Woman Gives Birth in Railway Station: স্টেশনেই সন্তানের জন্ম দিলেন গৃহবধূ! বারুইপুরে চাঞ্চল্য

Woman Gives Birth in Railway Station: জানা গিয়েছে বারুইপুর স্টেশনের ১ নম্বর প্লাটফর্মে এক গৃহবধূ সন্তানের জন্ম দিয়েছেন।

  • Share this:

    #বারুইপুর: স্টেশনেই সন্তান প্রসব মায়ের। ঘটনায় চাঞ্চল্য ছড়ায় বুধবার বারুইপুরে। জানা গিয়েছে বারুইপুর স্টেশনের ১ নম্বর প্লাটফর্মে এক গৃহবধূ সন্তানের জন্ম দিয়েছেন (Woman Gives Birth in Railway Station)। হঠাৎ প্রসব যন্ত্রণা ওঠে। এবং ১ নম্বর প্লাটফর্মেই সন্তানের জন্ম দেন ওই মহিলা।

    গৃহবধূর সন্তান প্রসবের খবর পেতেই সেখানে পৌঁছে যায় জি আর পি এফ। এবং এক মুহূর্ত সময় নষ্ট না করে তাঁরা ওই মহিলা ও সদ্যোজাত সন্তানকে নিয়ে যান বারুইপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে। সেখানে ভর্তি করা হয় মা ও শিশুকে। হাসাপাতাল সূত্রে খবর, শিশু ও মা দু'জনেই ভাল আছেন।

    এই ঘটনার পর জি আর পি এফ পুলিশ সূত্রে জানা যায়, মন্দিরবাজারের কৃষ্ণপুরের বাসিন্দা ওই মহিলা (Woman Gives Birth in Railway Station)। বয়স ২৯ বছর। নাম  গুরিয়া হালদার।    স্বামী সুকুমার হালদারের সঙ্গে তিনি আপ লক্ষ্মীকান্তপুর লোকালে কলকাতায় যাচ্ছিলেন। বারুইপুর স্টেশনে ট্রেন ঢুকলে গৃহবধূর প্রসব যন্ত্রণা বাড়ে। বারুইপুর স্টেশনের ১ নম্বর প্লাটফর্মে নেমে পড়েন তাঁরা। বারুইপুর জি আর পি পুলিশ তাঁদের ভিতরের দিকে নিয়ে গেলে সেখানেই সন্তান প্রসব করে ওই গৃহবধূ। তাঁরা দু'জনে সেই সময় ট্রেনেই ছিলেন। ব্যথা বাড়ায় দু'জনেই বুদ্ধি করে নেমে পড়েন স্টেশনে। সেখানে আরপিএফ থাকায় সহায়তা পান তাঁরা। বিন্দু মাত্র সময় নষ্ট না করে সাহায্য করে পুলিশ। সেখানকার সাধারণ মানুষও সাহায্য করেছেন।

     আরও পড়ুন: ভুয়ো চাকরি বিভ্রাট ! গ্রুপ সি নিয়োগ অনিয়মে নতুন বাঁক

    যদিও এই ধরণের ঘটনা আগেও শোনা গিয়েছে। এবং সব ক্ষেত্রেই আরপিএফের ভূমিকা প্রশংসনীয় (Woman Gives Birth in Railway Station)। তবে সকলে সদ্যোজাত সন্তান ও মায়ের স্বাস্থ্য নিয়ে চিন্তায় ছিলেন। কারণ এই সময় করোনা ফের চোখ রাঙাচ্ছে। ওমিক্রনের আতঙ্ক নতুন করে বাড়ছে। তাই রাস্তাঘাটে এভাবে সন্তান প্রসব কতটা স্বাস্থ্যকর সে নিয়ে সকলের চিন্তা ছিল। তবে হাসাপাতালে নিয়ে যেতে দেরি না হওয়ায় সব কিছু ভালো ভাবে হয়েছে। হাসপাতাল কতৃপক্ষ জানিয়েছেন, মা এবং শিশু দু'জনকে একেবারে সঠিক সময়ে হাসপাতালে নিয়ে গিয়েছেন আরপিএফ পুলিশরা। এখন তাঁরা দু'জনেই সুস্থ!

    Arpan Mondal

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bangla News, Baruipur, Kolkata

    পরবর্তী খবর