Home /News /south-bengal /
Fall From Moving Train: চলন্ত ট্রেন থেকে পড়ে গেলেন মহিলা, নিজে হেঁটেই গেলেন হাসপাতালে

Fall From Moving Train: চলন্ত ট্রেন থেকে পড়ে গেলেন মহিলা, নিজে হেঁটেই গেলেন হাসপাতালে

Woman falls from moving trai till survive in Sealdah Bangaon line

Woman falls from moving trai till survive in Sealdah Bangaon line

Fall From Moving Train: কথায় আছে, রাখে হরি মারে কে। নিশ্চিত মৃত্যুর হাত থেকে ফিরলেন এক গৃহবধূ।

  • Share this:

    #উত্তর ২৪ পরগনা: কথায় আছে, রাখে হরি মারে কে। নিশ্চিত মৃত্যুর হাত থেকে ফিরলেন এক গৃহবধূ। বলা ভালো,নতুন করে জীবন ফিরে পেলেন তিনি। চলন্ত ট্রেন থেকে পরে গিয়েও (Fall From Moving Train) নিজেই হেটে  হাসপাতালে গেলেন চিকিৎসা করাতে। চিকিৎসকরা জানিয়েছেন, আহত হলেও চোট গুরুতর নয়। ঘটনাটি ঘটে  শিয়ালদহ-বনগাঁ শাখার ( Sealdah Bangaon Line) বামনগাছি স্টেশনের  ১৪ নং রেল গেটের কাছে সেখানেই চলন্ত ট্রেন থেকে পরে যান (Fall From Moving Train)। প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়।

    সূত্রের খবর, লিপিকা সেনগুপ্ত নামে ওই মহিলা ট্রেনে মধ্যে থাকাকালীন শারীরিক অস্বস্তি বোধ করছিলেন। স্বস্তি পেতে ট্রেনের দরজার কাছে এসে বসে পড়েন হাওয়া পাবেন বলে। ট্রেনের সহযাত্রীরা তাকে অসুস্থ অবস্থায় ট্রেনের গেটের কাছ থেকে সরে আসার অনুরোধ জানান। চলন্ত ট্রেনের হাওয়ায় কিছুটা সুস্থ বোধ করতেই তিনি গেটের কাছ থেকে সরে আসেন নি। ওই জায়গায় সলে থাকার পর হঠাৎই শিয়ালদহ-বনগাঁ শাখার (Sealdah Bangaon Line) বামনগাছি স্টেশনের  ১৪ নং রেল গেটের কাছে চলন্ত ট্রেন থেকে পরে যান। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দুর্ঘটনার পরে বেশ কিছু সময় রেল লাইনের পাশেই পড়েছিলেন ওই মহিলা। খবর জানাজানি হতেই আহত ওই মহিলাকে বাঁচাতে ছুটে আসে আশপাশের বাসিন্দারা। তারা জানতে পারেন আহত ওই মহিলা বামনগাছির কুলবেড়িয়ার বাসিন্দা।খবর দেওয়া হয় তার ছেলেকে।

    আরও পড়ুন - বিমানের মধ্যে বিমানসেবিকার সঙ্গে দুর্ব্যবহার, কলকাতায় বিমান নামার সঙ্গে সঙ্গে যা হল

    স্থানীয়দের চেষ্টায় ওই মহিলার ছেলে মাকে হেটেই নিয়ে যান হাসপাতালে। ছেলে।তবে চলন্ত ট্রেন থেকে পড়েও ( Sealdah Bangaon Line) তেমন ভাবে কোন আঘাত লাগেনি বলে প্রাথমিক ধারণা।বর্তমানে ওই মহিলা সুস্থ আছে বলেই জানান তার ছেলে সমীরণ। সাক্ষাৎ মৃত্যুর হাত থেকে প্রাণে বেঁচে ফিরে অসুস্থ অবস্থায় ঈশ্বরকে ধন্যবাদ জানাচ্ছেন ওই মহিলা।

    Rudra Narayan Roy

    Published by:Debalina Datta
    First published:

    Tags: Sealdah, Train

    পরবর্তী খবর