Home /News /south-bengal /
Latest Crime News|| অবৈধ প্রেমের এত কঠিন শাস্তি! মধ্যযুগীয় বর্বরতার সাক্ষী থাকল বামনগাছি

Latest Crime News|| অবৈধ প্রেমের এত কঠিন শাস্তি! মধ্যযুগীয় বর্বরতার সাক্ষী থাকল বামনগাছি

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

Bamangachhi Crime News: এক মহিলাকে বেধড়ক মারধরের পাশাপাশি কেটে নেওয়া হল চুল! এমনই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তোলপাড় বামনগাছি।

  • Share this:

    #বামনগাছি মধ্যযুগীয় বর্বরতার সাক্ষী থাকল উত্তর ২৪ পরগণার বামনগাছি। এক মহিলাকে বেধড়ক মারধরের পাশাপাশি কেটে নেওয়া হল চুল! এমনই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তোলপাড় বামনগাছি।

    দত্তপুকুর থানা বামনগাছি রেল কোয়ার্টারে এলাকায় ঘটনাটি ঘটেছে। স্থানীয়দের দাবি, রেল কোয়ার্টার এলাকার এক যুবকের সঙ্গে মরহাটি শংকরগাছি এলাকার এক মহিলার অবৈধ সম্পর্ক ছিল দীর্ঘদিন ধরে। সেই যুবকের পরিবারের সদস্যরা এ দিন ওই যুবক ও মহিলাকে হাতেনাতে ধরে ফেলে। এরপর নিগৃহীতা ও যুবককে নিয়ে আসা হয় বামনগাছি রেল কোয়ার্টারে এলাকায়। অভিযোগ, সেই সময়ে বেশ কয়েকজন মিলে ওই মহিলাকে মারধর করে এবং ওই যুবককে মারধর করে। পাশাপাশি ওই মহিলার চুল কেটে নেওয়া হয়। সেই ছবি প্রকাশ্যে এসেছে।

    আরও পড়ুন: বাঁশদ্রোণী কাণ্ডে ধৃত ৮, উদ্ধার একটি পিস্তল, খোঁজ চলছে আরও একটির

    স্থানীয় সূত্রে আরও জানা গিয়েছে, প্রায় দু-আড়াই ঘণ্টা ধরে ওই মহিলার ওপর অত্যাচার চালানো হয়। স্থানীয় বেশ কয়েকজন মহিলা সেখানে উপস্থিত ছিলেন। পরবর্তীতে স্থানীয় এক যুবক দত্তপুকুর থানায় ফোন করে পুলিশকে খবর দিলে পুলিশ এসে ওই যুবক ও মহিলাকে আটক করে নিয়ে যায়। যদিও চুল কেটে নেওয়ার ঘটনায় এখনো পর্যন্ত কাউকে আটক করা হয়নি। অভিযোগ, এ দিন যে-যুবক পুলিশকে গোটা বিষয়টি জানান, তাঁর বাড়িতেও চড়াও হয় অভিযুক্তরা।

    আরও পড়ুন: দেশে ২৪ ঘণ্টায় ৬৬ শতাংশ বাড়ল করোনা আক্রান্তের সংখ্যা, চোখ রাঙাচ্ছে মৃত্যু মিছিল...

    প্রতিবাদী যুবকের অভিযোগ, এ দিন বিকেলে ওই মহিলা ও যুবককে নিয়ে আসা হয়। তারপর এই মহিলার ওপর শারীরিক ও মানসিক অত্যাচার চালানো হয়। চুল কেটে নেওয়া হয়। এরপরেই ওই যুবক পুলিশকে খবর দেয়। গোটা ঘটনা নিন্দনীয় বলে জানিয়েছেন স্থানীয় পঞ্চায়েত সদস্য। তিনি বলেন, 'এই ঘটনার সাথে যুক্ত সকলের উপযুক্ত শাস্তি হওয়া প্রয়োজন। ইতিমধ্যেই গোটা ঘটনার তদন্ত শুরু করেছে দত্তপুকুর থানা পুলিশ।'

    Jiaul Alam

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Crime News

    পরবর্তী খবর