দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে নিজের ৪ বছরের ছেলেকে খুন করার চেষ্টা মহিলার

বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে নিজের ৪ বছরের ছেলেকে খুন করার চেষ্টা মহিলার
  • Share this:

#নদিয়া: চার বছরের ছেলেকে পুকুরের জলে ফেলে খুন করার চেষ্টার অভিযোগ উঠল মায়ের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে নদিয়ার রানাঘাট থানার বেলঘড়িয়া দক্ষিণপাড়া এলাকায়। অভিযোগ, গত ২৪ তারিখ ভোররাতে নিজের চার বছরের ছেলেকে ঘুমন্ত অবস্থায় বিছানা থেকে তুলে নিয়ে যান মহিলা ৷ এরপর বাড়ির পাশে একটি পুকুরের জলে ফেলে দিয়ে খুন করার চেষ্টা করেন তিনি।

আরও পড়ুন: রাজনৈতিক সংঘর্ষের জেরে আজও থমথমে কাঁথি, এখনও পর্যন্ত গ্রেফতার ১২

ছেলেকে খুন করার চেষ্টার অভিযোগে পুলিশ মহিলাকে গ্রেফতার করে পুলিশ। জানা যায়, পাঁচ বছর আগে বেলঘড়িয়া দক্ষিণপাড়ার বাসিন্দা মদন দাসের সঙ্গে প্রেম করে বিয়ে হয় অভিযুক্ত মহিলার । তাদের চার বছরের একটি পুত্র সন্তান রয়েছে। গত সেপ্টেম্বর মাসে মদন দাস চেন্নাইয়ে সেন্টারিং এর কাজের জন্য যান।

আরও পড়ুন: একধাক্কায় পারদ নামল ৫ ডিগ্রি, কনকনে ঠান্ডায় কাঁপছে গোটা রাজ্য

অভিযোগ, স্বামী চেন্নাই যাওয়ার পর থেকে স্ত্রী মুনমুন বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন। যার জন্য দিনের অধিকাংশ সময়ই মোবাইল ফোনে কথা বলতে ব্যস্ত থাকতেন। বিবাহ বহির্ভূত সম্পর্কে চার বছরের এই শিশু পুত্র পথের কাঁটা হবে, এই ভেবেই তাকে সরিয়ে দেওয়ার পরিকল্পনা করেন বলে স্বামী মদন দাসের অভিযোগ। ছেলেকে পুকুরের জলে ফেলে দেওয়ার খবর পেয়ে চেন্নাই থেকে ২৪ তারিখ রাতে বাড়ি চলে আসেন মদন দাস। এরপর গতকাল রানাঘাট থানায় স্বামীর লিখিত অভিযোগের ভিত্তিতে পুলিশ মহিলাকে গ্রেফতার করেছে।

আরও পড়ুন: সোনারপুরে তরুণীকে অপহরণের চেষ্টা দুষ্কৃতীদের , বাধা দেওয়ায় চলল গুলি

First published: January 30, 2019, 9:42 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर