সরকারি সাহায্যের নামে ভুল বুঝিয়ে মায়ের কোল থেকে শিশু চুরি এক মহিলার!

সরকারি সাহায্যের নামে ভুল বুঝিয়ে মায়ের কোল থেকে শিশু চুরি এক মহিলার!
Representative Image

তবে অভিযোগকারী মহিলার দাবি, উদ্ধার হওয়া শিশুকন্যা তাঁরই।

  • Share this:

#পূর্ব বর্ধমান: মায়ের কোলে ফিরল শিশু। বর্ধমান মেডিক্যালে শিশুচুরির কিনারা। দুর্গাপুরের বেনাচিতি থেকে গ্রেফতার দম্পতি। উদ্ধার শিশুকন্যাও। রবিবার বর্ধমান মেডিক্যালে মায়ের কোল থেকে সদ্যোজাতকে নিয়ে পালায় এক মহিলা। সিসি ক্যামেরায় মহিলার গতিবিধিও ধরা পড়ে। তবে অভিযোগকারী মহিলার দাবি, উদ্ধার হওয়া শিশুকন্যা তাঁরই।

কন্যা সন্তানের জন্ম হলে ছ’হাজার টাকা দেবে সরকার। রবিবার বর্ধমান মেডিক্যালে সরকারি সাহায্যের নামে ভুল বুঝিয়ে মায়ের কোল থেকে শিশুকে নিয়ে পালায় এক মহিলা।  সিসি ক্যামেরায় মহিলার গতিবিধিও ধরা পড়ে। সেই ঘটনাতেই দুর্গাপুরের বেনাচিতি থেকে দম্পতিকে গ্রেফতার করল পুলিশ। উদ্ধার শিশুকন্যাও।

বর্ধমান মেডিক্যালে শিশুকন্যা-সহ দম্পতিকে নিয়ে যাওয়া হয়। অভিযোগকারী মহিলা দাবি করেন, উদ্ধার শিশু তাঁরই। অভিযুক্ত মহিলাকেও চিহ্নিত করেন তিনি।

রবিবার কাঁকসার বাঁশকোপা টোলপ্লাজায় শিশুকন্যা-সহ দম্পতিকে দেখে সন্দেহ হয় পুলিশের। জিজ্ঞাসাবাদে দম্পতি জানায়, তাঁদের নাম পিঙ্কি বৈরাগ্য ও মণি বৈরাগ্য। তাঁরা একমাস আগে দুর্গাপুরের বেনাচিতির সত্যজিত পল্লিতে বাড়ি ভাড়া নিয়েছেন। তখন পুলিশ দম্পতিকে ছেড়ে দেয়। তবে সোমবার সকালে দম্পতিকে বাড়ি থেকে পাকড়াও করা হয়। অভিযুক্ত মহিলার দাবি, তিনিই শিশুকন্যার জন্ম দিয়েছেন। মহিলা দাবির সত্যতা যাচাইয়ে শারীরিক পরীক্ষা করা হয়।

পূর্ব বর্ধমানের পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায় জানিয়েছেন, অভিযোগ পাওয়ার পর থেকে সব থানা ও পাশের জেলার পুুলিশকে সতর্ক করা হয়। তারপরেই দম্পতির হদিশ মেলে। আটক দম্পতির পরিচয় কি সত্যি? শিশু চুরির পিছনে কি কোনও চক্র? খতিয়ে দেখা হচ্ছে।

First published: January 21, 2020, 9:19 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर