Home /News /south-bengal /
Crime Against Woman: ধর্ষণের পর প্রমাণ লোপাটের জন্য কেরোসিন ছিটিয়ে পুড়িয়ে মারার চেষ্টা কাকদ্বীপে

Crime Against Woman: ধর্ষণের পর প্রমাণ লোপাটের জন্য কেরোসিন ছিটিয়ে পুড়িয়ে মারার চেষ্টা কাকদ্বীপে

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Crime Against Woman: অভিযুক্তদের মধ্যে দু'জনকে চিনতে পারেন মহিলা।

  • Share this:

    #কাকদ্বীপ: কাকদ্বীপে এক মহিলাকে গণধর্ষণ করে পুড়িয়ে মারার অভিযোগ উঠল সোমবার। ঘটনা নিয়ে তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছে দক্ষিণ ২৪ পরগনার পাতিবুনিয়া দ্বিতীয়ঘেরি এলাকায়। আক্রান্তের পরিবারের তরফ থেকে অভিযোগ করা হয়েছে, ওই মহিলাকে মুখ চেপে রাতে তুলে নিয়ে যায় দুষ্কৃতীরা। তাঁকে গণধর্ষণ করা হয়, এর পর প্রমাণ লোপাটের জন্য কেরোসিন ছিটিয়ে পুড়িয়ে মারার চেষ্টা করা হয় বলে অভিযোগ।

    আরও পড়ুন- ২০২২ সালে সোনাই কি সবচেয়ে বেশি লাভ দেবে? বিশেষজ্ঞরা যা বলছেন

    নির্যাতিতা মহিলা দক্ষিণ ২৪ পরগনার কাকদ্বীপ মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার পর থেকে আতঙ্কিত দক্ষিণ ২৪ পরগনার পাতিবুনিয়া দ্বিতীয়ঘেরির ওই বাসিন্দা ওই পরিবার। নামখানা থানায় পুলিশ ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে। তবে সোমবার দুপুর পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। গত শুক্রবার রাতে বাড়িতেই ছিলেন বছর চল্লিশের ওই মহিলা। রাত তিনটে নাগাদ তিনি শৌচাগারে যাওয়ার জন্য বাইরে বার হন। অভিযোগ এই সময় জনা কয়েক যুবক এসে মহিলার মুখ চেপে ধরে। এরপর মহিলাকে বাড়ির দোতলায় তুলে নিয়ে যায়। মহিলাকে বেঁধে ফেলে ওই যুবকেরা। তারপর ওই পাঁচজন মিলে মহিলাকে ধর্ষণ করে বলে অভিযোগ। অভিযুক্তদের মধ্যে দু'জনকে চিনতে পারেন মহিলা। এর পর গণধর্ষণের প্রমাণ লোপাটের জন্য বাড়িতে থাকা কেরোসিন মহিলার গায়ে ছিটিয়ে দেয় অভিযুক্তরা। পুড়িয়ে মারার চেষ্টা করে অভিযুক্তরা। মহিলা বাঁচার জন্য চিৎকার জুড়ে দেন। সেইসময় মহিলার প্রতিবেশী এক আত্মীয় জানতে পারেন। তৎক্ষনাৎ বেরিয়ে আসেন। এই সময় অভিযুক্তরা চম্পট দেয়। মহিলা লজ্জায় ও ভয়ে পুরো বিষয়টি প্রথমে লুকিয়ে যান।
    পরে শনিবার সন্ধ্যা থেকে তাঁর স্বাস্থ্যের অবনতি হতে থাকে। নিয়ে যাওয়া হয় নামখানা ব্লক হাসপাতালে। তার পর রবিবার সকালে কাকদ্বীপ হাসপাতালে নিয়ে আসা হয়। পুলিশ ধর্ষণের একটি মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।
    Biswajit Halder
    Published by:Uddalak B
    First published:

    Tags: Crime Against Woman

    পরবর্তী খবর