জলের সমস্যায় রান্না হয়নি, স্কুলে বন্ধ মিড ডে মিল

Bangla Editor | News18 Bangla
Updated:Aug 20, 2019 12:29 PM IST
জলের সমস্যায় রান্না হয়নি, স্কুলে বন্ধ মিড ডে মিল
Representational Image
Bangla Editor | News18 Bangla
Updated:Aug 20, 2019 12:29 PM IST

#নদিয়া: নদিয়ার বাহাদুরপুর পূর্বপাড়া প্রাথমিক বিদ্যালয় এ জলের কল থাকলেও সে কল অযোগ্য এবং বেশ কয়েকটা টাইম কল ছিল সেগুলো চুরি হয়ে গিয়েছে। এর পর থেকে বিভিন্ন সরকারি দফতরে এই স্কুলের প্রধান শিক্ষক জানিয়েছেন এখনও পর্যন্ত কোনওরকম ব্যবস্থা না হওয়ায় বিপাকে পড়েছে স্কুলের ছাত্র-ছাত্রী ও শিক্ষক-শিক্ষিকাগণ ।

১৮২ জন ছাত্র-ছাত্রী রয়েছে এই স্কুলে । স্কুলে দূর থেকে জল এনে মিড ডে মিল তৈরি করতেন এতদিন পর্যন্ত কিন্তু অবশেষে নানা সমস্যা হওয়ার কারণে সোমবার থেকে ওই স্কুলের মিড ডে মিল বন্ধ করার সিদ্ধান্ত নেন ওই স্কুলের প্রধান শিক্ষক। এছাড়াও স্কুলের ছাত্র-ছাত্রীরা বিভিন্ন বাড়িতে গিয়ে থালা-বাসন ধোয়ার ফলে সমস্যায় পড়ছে।

এছাড়াও স্কুলের কল বারংবার চুরি হয়ে যাওয়ায় সমস্যায় পড়ছেন স্কুলের ছাত্রছাত্রীরা। একটি নলকূপ রয়েছে কিন্তু সে কলের জল ব্যবহারের অযোগ্য। সেই কলটিও ভেঙে ফেলার জন্য সম্পূর্ণভাবেই জলের সমস্যায় ভুগছে স্কুলের ছাত্র ছাত্রী থেকে শিক্ষক-শিক্ষিকারা। তাই স্কুলের বাচ্চাদের দাবি দ্রুততার সঙ্গে জলের ব্যবস্থা করা হোক। স্কুলের প্রধান শিক্ষক এবং আইসিডিএস এর রাঁধুনিদের দাবি জল ছাড়া এ কাজ করা অসম্ভব, তাই অতিসত্ত্বর জলের ব্যবস্থা হোক এই স্কুল চত্বরে।

আরও দেখুন--

First published: 12:25:04 PM Aug 20, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर