সম্পর্কের টানাপোড়েনে দেওরের সঙ্গে মিলে দ্বিতীয় স্বামীকে খুন করলেন স্ত্রী– News18 Bengali

সম্পর্কের টানাপোড়েনে দেওরের সঙ্গে মিলে দ্বিতীয় স্বামীকে খুন করলেন স্ত্রী

তালাবন্ধ বাক্সের ভিতর থেকে মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল এলাকায় ৷ মৃত যুবকের নাম দেবানন্দ বাউরি ৷

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Feb 15, 2017 04:59 PM IST
সম্পর্কের টানাপোড়েনে দেওরের সঙ্গে মিলে দ্বিতীয় স্বামীকে খুন করলেন স্ত্রী
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Feb 15, 2017 04:59 PM IST

#দুর্গাপুর: তালাবন্ধ বাক্সের ভিতর থেকে মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল এলাকায় ৷ মৃত ব্যক্তির নাম দেবানন্দ বাউরি ৷ রবিবার অন্ডালের খান্দরা নীলকণ্ঠতলা ভুঁইয়াপাড়ায় একটি বাড়ি ভিতর থেকে বাক্সবন্দি দেহ উদ্ধার হয় । বাড়ির মালকিন লালমতি দেবী ও তার দেওর অমরজিত ভুইয়াকে গ্রেফতার করেছে পুলিশ সোমবার তাদের দুর্গাপুর মহকুমা আদালতে পেশ করা হলে পাঁচদিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে ৷

জানা গিয়েছে, বিধবা লালমতি দেবীর সঙ্গে অবৈধ সম্পর্ক ছিল দেবানন্দের ৷ এলাকায় গুজব রয়েছে যে লালমতির সঙ্গে তার বিয়েও হয়েছিল ৷ এই বিয়েতে মত ছিল না লালমতি দেবীর শ্বশুর বাড়ির । বছর ৩৫-র দেবানন্দ ঝাড়খণ্ডের বাসিন্দা ৷

লালমতি দেবীর প্রয়াত স্বামী ইসিএলের কর্মী ছিলেন ৷ ২০০৯ সালে মৃত স্বামীর চাকরি তার স্ত্রীকে পাইয়ে দেবার প্রতিশ্রুতি দিয়েছিল দেবানন্দ ।  তারপর দু'জনের মধ্যে সম্পর্ক তৈরি হয় । ২০১২ সালে বিয়েও করেন বলে দুজব ছড়ায় এলাকায় ৷  দুই সন্তানের মা লালমতি ও দেবানন্দ । এরপর ২০১৩ সালে ইসিএলে চাকরি পায় লালমতি দেবী ।

শুক্রবার থেকে নিখোঁজ ছিল দেবানন্দ । রবিবার স্থানীয় বাসিন্দাদের সন্দেহ হওয়ায় বাড়ির ভিতরে রাখা ট্রাঙ্কের তালা ভেঙে উদ্ধার হয় মৃতদেহ । কথার অসঙ্গতি মেলায় জিজ্ঞাসাবাদের জন্য প্রথমে লালমতি দেবীকে আটক করে অন্ডাল থানার পুলিশ ।

পুলিশি জেরায় ভেঙে পড়ে লালমতি দেবী । দেবানন্দকে খুনের কথা স্বীকার করেছেন তিনি। শুক্রবার রাতে লালমতি দেবি, অমরজিত ভুঁইয়া (লালমতি দেবির দেওর) ও দেবানন্দ একসঙ্গে মদ্যপান করে । তারপর অমরজিতের সঙ্গে বচসা বাধে দেবানন্দের ৷ এর মধ্যে হাতাহাতি শুরু হতেই দেবানন্দকে ধাক্কা মারেন অমরজিত ৷ মাথায় লাগে দেবানন্দের । এরপর তাকে শ্বাসরোধ করে খুন করে অমরজিত । মৃতদেহ ট্রাঙ্কের মধ্যে রেখে তালা বন্ধ করে স্থানিয় একটি পার্কে ইঁটের নিচে লুকিয়ে রাখে চাবি ।

First published: 04:56:04 PM Feb 15, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर