corona virus btn
corona virus btn
Loading

সম্পত্তি নাকি বিবাহ বহির্ভূত সম্পর্ক! স্বামীকে খুনের পর কেটে নেয় যৌনাঙ্গ, গ্রেফতার স্ত্রী

সম্পত্তি নাকি বিবাহ বহির্ভূত সম্পর্ক! স্বামীকে খুনের পর কেটে নেয় যৌনাঙ্গ, গ্রেফতার স্ত্রী
প্রতীকী ছবি

সম্পত্তি ও বিবাহ বিচ্ছেদের দাবিতে বচসা, বচসার জেরে নিজের স্বামীকে খুন করল স্ত্রী।

  • Share this:

#হাওড়া: সম্পত্তি ও বিবাহ বিচ্ছেদের দাবিতে বচসা, বচসার জেরে নিজের স্বামীকে খুন করল স্ত্রী, হাওড়ার পাঁচালার জুজারসাহর মালি পুকুর এলাকার ঘটনা। রাতে খুন করে সারারাত মৃতদেহর সাথে কাটিয়ে সকালে দুই ছেলের কাছে খুনের কথা জানান মহিলা। বড়ছেলে বাবার দেহ লোপাটে মা'কে সাহায্যের হাত বাড়ালেও বেঁকে বসে ছোট ছেলে। ছোট ছেলেই ঘটনার কথা জানায় প্রতিবেশী ও আত্মীয়দের।   খবর যায় পুলিশে।

মৃতের ছোট ছেলের দাবি, রবিবার সকালে মা তাদের দু'জনকে ডেকে নিজের স্বামীকে খুনের  কথা জানায়। তারা ঘরে ঢুকে দেখে বিছানায় রক্তাক্ত অবস্থায় পরে রয়েছে বাবার নিথর দেহ। এরপর ঘরে ঢুকে মা ও দাদা দরজা বন্ধ করে বাবার দেহ কম্বল দিয়ে ঢেকে দেয়। কিন্তু দাদা ঘটনার কথা চেপে যাওয়ার চেষ্টা করলেও ছোট ছেলে তা চায়নি। তার বুদ্ধিতেই মা এবং দাদা ধরা পরে যায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম মহসিন মল্লিক। তিনি স্থানীয় একটি মাদ্রাসার কর্মী ছিলেন। এলাকায় যথেষ্ট সুনাম ছিল মহসিনের। ফলে তাঁর এমন পরিণতির কথা শুনে এলাকায় কয়েক হাজার মানুষ জড় হয়ে যায়।

খুনে অভিযুক্ত মহসিনের স্ত্রীকে মারধরের আশঙ্কায় নামানো হয় বিশাল পুলিশ বাহিনী ও র‍্যাফ। পুলিশ দেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠায়। মৃতের ছোট ছেলের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত মনিয়ারা মল্লিককে। দুই ছেলেকেও জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। অভিযোগ মনিয়ারার বাপের বাড়ির সদস্যরা বেশ কয়েকবছর ধরে মহসিনকে চাপ দিচ্ছিল যাবতীয় সম্পত্তি মেয়ের নাম লিখে দেওয়ার জন্য। মাঝে মধ্যেই এই নিয়ে বচসা হত। শনিবার রাতে সেই গন্ডগোল চরমে ওঠে। এরপর রাতে সে ঘুমিয়ে পড়লে, তপখন মহসিন মল্লিককে খুন করা হয়। মহসিনের স্ত্রী একাই এই খুন করেছে নাকি কেউ তাকে সাহায্য করেছে তা খতিয়ে দেখা হচ্ছে। প্রাথমিক তদন্তে পুলিশ মনে করছে সম্পত্তি ও বিবাহ বহির্ভুত সম্পর্কের সুবিধা পেতেই এই খুন।

Debasish Chakraborty

Published by: Shubhagata Dey
First published: August 17, 2020, 12:48 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर