স্ত্রী-কে খুন করে দেহ লোপাটের অভিযোগে গ্রেফতার শিক্ষক !

স্ত্রী-কে খুন করে দেহ লোপাটের অভিযোগে গ্রেফতার শিক্ষক !

স্ত্রী-কে খুন করে দেহ লোপাটের অভিযোগে এক শিক্ষককে গণধোলাই দিল প্রতিবেশীরা।

  • Share this:

#কাটোয়া: স্ত্রী-কে খুন করে দেহ লোপাটের অভিযোগে এক শিক্ষককে গণধোলাই দিল প্রতিবেশীরা।

প্রতিবেশীরা চাপ দিলে খুনের ঘটনার কথা কবুল করে স্কুল শিক্ষক উজ্জ্বল ভাস্কর ঘোষ।স্থানীয় বাসিন্দাদের কাছ থেকে খবর পেয়ে কাটোয়া থানার পুলিশ শিক্ষক উজ্জ্বল ভাস্কর ঘোষকে তার বাড়ি থেকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। কাটোয়া শহরের স্টেডিয়াম পাড়ার ঘটনা।

গত ১৯ জুলাই উজ্জ্বল ঘোষের বাড়ি থেকে প্রায় ২ কিমি দূরে কাটোয়ার পানুহাটের দীঘির পাড় এলাকায় এক অজ্ঞাত পরিচয় মহিলার দেহ উদ্ধার করে কাটোয়া থানার পুলিশ।পুলিশ তদন্তে নেমে মহিলার ছবি এলাকার বাসিন্দাদের দেখাচ্ছিল। আজ, শুক্রবার বিকেলে স্থানীয় এক প্রতিবেশী উজ্জ্বল ভাস্কর ঘোষের মা-এর কাছ থেকে মোবাইল ফোন মারফৎ জানতে পারেন যে তাদের বাড়ির বৌ মহুয়া ঘোষ তিন দিন নিখোঁজ রয়েছেন। তারপরই প্রতিবেশীদের সন্দেহ হলে উজ্জ্বলের বাড়ি চড়াও হয়ে উজ্জ্বল তাকে জেরা শুরু করে।

উজ্জ্বল অসংলগ্ন কথা বলায় প্রতিবেশীরা ক্ষিপ্ত হয়ে মারধর শুরু করে।প্রতিবেশীদের ক্ষোভের মুখে পড়ে উজ্জ্বলবাবু খুনের কথা কবুল করে। প্রতিবেশীরা তাকে পুলিশের হাতে তুলে দেয়। কাটোয়া থানার চর পাতাইহাট উচ্চ বিদ্যালয়ের ইতিহাসের শিক্ষক উজ্জ্বল ভাস্কর ঘোষ এই তিন দিন স্বাভাবিক আচার আচরণ করত, এমনকি নিয়মিত স্কুলেও যেত বলে জানা গিয়েছে। উজ্জ্বল ভাস্করের কোনও রকম পরিবর্তন চোখে পড়েনি বাসিন্দাদের। মহুয়া ঘোষের বাবার বাড়ি বীরভূমের ময়ুরেশ্বর থানার গঙ্গারামপুর এলাকায় খবর পাঠিয়েছে। কাটোয়া থানার পুলিশের জিজ্ঞাসাবাদে চাঞ্চল্যকর তথ্য উঠে আসে। পুলিশ প্রাথমিক তদন্তে জানতে পেরেছে ‘সুপারি কিলার’ দিয়ে স্ত্রী-কে খুন করিয়েছে উজ্জ্বল ভাস্কর ঘোষ।

First published: 08:36:40 PM Jul 21, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर