Home /News /south-bengal /
Local News: ঝগড়া করে বাপের বাড়িতে স্ত্রী, বারবার বললেও ফেরেননি, ছেলেকে নিয়ে যা করলেন স্বামী, হতবাক পুলিশও

Local News: ঝগড়া করে বাপের বাড়িতে স্ত্রী, বারবার বললেও ফেরেননি, ছেলেকে নিয়ে যা করলেন স্বামী, হতবাক পুলিশও

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

 Local News: বার বার ডাকা সত্ত্বেও বাপের বাড়ি থেকে স্ত্রী ঘরে ফেরেনি।

  • Share this:

#খন্ডঘোষ: বার বার ডাকা সত্ত্বেও বাপের বাড়ি থেকে স্ত্রী ঘরে ফেরেনি। অভিমানে ছেলেকে খুন করে আত্মঘাতী হলেন এক ব্যক্তি। বুধবার ভর দুপুরে এমন ঘটনা ঘটলো পূর্ব বর্ধমানে। বাবা ছেলের অস্বাভাবিক মৃত্যু। দরজা বন্ধ ঘর থেকে দুজনের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হল। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব বর্ধমানের খন্ডঘোষের লোধনা পঞ্চায়েতের নবগ্রাম কলোনি এলাকায়। বুধবার দুপুরে এই ঘটনা ঘটেছে।

আরও পড়ুন: বড় ঘোষণা উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদের, একাদশ শ্রেণির পরীক্ষার ফলাফল কবে? জানাল সংসদ

স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের জেরে ছেলেকে শ্বাসরোধ করে খুন করার পর ওই ব্যক্তি নিজে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন বলে অনুমান। প্রাথমিক তদন্তের পর এমনটাই মনে করছে পুলিশ। জেলা পুলিশের এক আধিকারিক জানান, এই মৃত্যুর পেছনে অন্য কারণ রয়েছে কিনা সে ব্যাপারে নিশ্চিত হতে মৃত ব্যক্তির স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করা হবে। মৃত ব্যক্তির নাম অসীম মজুমদার (৩৩)। তাঁর মৃত ছেলের নাম অমর মজুমদার। অমরের বয়স সাত বছর। বুধবার দুপুরে ঘরের ভেতর তাদের ঝুলন্ত মৃতদেহ মিললে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। খবর পেয়ে খন্ডঘোষ থানার পুলিশ গিয়ে মৃতদেহ দুটি উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মৃতদেহ দুটি বর্ধমান মেডিক্যাল কলেজের পুলিশ মর্গে পাঠানো হয়েছে।

এলাকার বাসিন্দা ও জেলা পুলিশ সূত্রে জানা গিয়েছে, খন্ডঘোষের কুমিরকোলার রূপা মজুমদারের সঙ্গে অসীমের বিয়ে হয়েছিল। তাদের ন'বছরের একটি মেয়েও রয়েছে। বছর খানেক ধরেই অসীমের সঙ্গে রূপার মনোমালিন্য চলছিল। রূপা বর্তমানে বাপের বাড়িতে থাকছিলেন। বারবার তাঁকে বাড়ি ফিরিয়ে আনার চেষ্টা করেন অসীম। মঙ্গলবার রাতে রূপাকে ফিরিয়ে আনার চেষ্টা হয়। বুধবার সকালেও রূপার কাছে বাড়ি ফেরার প্রস্তাব পাঠানো হয়েছিল। কিন্তু রূপা তা নিয়ে ইতিবাচক সাড়া দেননি। এরপরই অসীম চরম পদক্ষেপ নেন। ন'বছরের মেয়ে নূপুর সে সময় বাড়িতে ছিল না। সেই সময় ঘরের দরজা বন্ধ করে ছেলে অমরকে গলায় গামছার ফাঁস লাগিয়ে খুন করেন অসীম। এর পর ঘরের ভেতর নিজেও কড়িকাঠে গামছার ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন তিনি।

শরদিন্দু ঘোষ
Published by:Uddalak B
First published:

Tags: Bardhaman

পরবর্তী খবর