Home /News /south-bengal /
Kharagpur News: পরকীয়ায় জড়িয়ে স্ত্রী, কী মর্মান্তিক পরিণতি স্বামীর! চমকে উঠল খড়গপুর

Kharagpur News: পরকীয়ায় জড়িয়ে স্ত্রী, কী মর্মান্তিক পরিণতি স্বামীর! চমকে উঠল খড়গপুর

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Kharagpur News: শুধুই কি পরকীয়া সম্পর্কের জেরে খুন? নাকি এর পেছনে অন্য কোনও কারণ রয়েছে তাও খতিয়ে দেখছে পুলিশ।

  • Share this:

    #খড়গপুর: পরপুরুষের সঙ্গে অবৈধ সম্পর্ক আর তারই জেরে নিজের স্বামীকে খুনের অভিযোগ উঠল স্ত্রীর বিরুদ্ধে। মৃত ব্যক্তির নাম ভেঙ্কটেশ। বয়স ৫২ বছর। বুধবার চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর টাউন থানার অন্তর্গত মথুরাকাটি এলাকায়। এই ঘটনায় ইতিমধ্যে স্ত্রীকে আটক করেছে পুলিশ। শুধুই কি পরকীয়া সম্পর্কের জেরে খুন? নাকি এর পেছনে অন্য কোনও কারণ রয়েছে তাও খতিয়ে দেখছে পুলিশ।

    জানা গিয়েছে, পেশায় রেলকর্মী ভেঙ্কটেশ বাড়ি খড়গপুর টাউন থানার অন্তর্গত মথুরাকাটি এলাকায়। বছর দশেক আগে খড়গপুর এলাকার দিব্যার সঙ্গে বিয়ে হয় ভেঙ্কটেশের। তাদের একটি পাঁচ বছরের পালিত কন্যা সন্তান থাকা সত্ত্বেও পর পুরুষের সঙ্গে পরকীয়ায় লিপ্ত থাকার ঘটনা ক্রমেই বেড়ে চলছিল স্ত্রী দিব্যার। এই নিয়ে প্রায়ই স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি লেগে থাকত।

    আরও পড়ুন: আরও চাপে পার্থ, অন্য এক SSC মামলাতেও সিবিআই হাজিরার নির্দেশ! যা করলেন মন্ত্রী...

    পরিবারের অভিযোগ, সেইমতো গতকাল রাতেও ভেঙ্কটেশের সঙ্গে-স্ত্রী দিব্যার মধ্যে তুমুল অশান্তি শুরু হয়। তারপরে পরিবারের সদস্যরা আজ সকালে বাড়ির ভিতরে রক্তাক্ত অবস্তায় ওই ব্যক্তির মৃতদেহ পড়ে থাকতে দেখেন। এবং ওই ব্যক্তির মুখে রক্ত ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে বলে জানা যায়। পরিবারের সদস্যদের অভিযোগ, দীর্ঘদিন ধরে পর পুরুষের সঙ্গে জড়িত ছিল ওই গৃহবধূ। তারই জেরে পরিকল্পিতভাবে স্ত্রী তার স্বামীকে খুন করেছে।

    আরও পড়ুন: গ্রেফতারির আশঙ্কা পার্থর, SSC নিয়ে বিপর্যস্ত রাজ্য এবার যে পথে এগোতে চলেছে...

    এদিকে এই ঘটনার খবর পেয়ে খড়গপুর টাউন থানার পুলিশ, ঘটনাস্থলে গিয়ে ওই ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খড়্গপুর মহকুমা হাসপাতালে পাঠিয়েছে বলে জানা গিয়েছে। ইতিমধ্যে মৃত ভেঙ্কটেশের পরিবারের পক্ষ থেকে ওই গৃহবধূর বিরুদ্ধে খড়গপুর টাউন থানায় খুনের অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ ওই গৃহবধূকে আটক করেছে বলে জানা গিয়েছে। ঘটনা ঘিরে এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Kharagpur, West Bengal news

    পরবর্তী খবর