Home /News /south-bengal /

Crime: অসুস্থ স্বামীকে মেরে বাড়ি থেকে বের করে দিল স্ত্রী ! স্বামীর জামা, ওষুধ সব পুড়িয়ে দিলেন!

Crime: অসুস্থ স্বামীকে মেরে বাড়ি থেকে বের করে দিল স্ত্রী ! স্বামীর জামা, ওষুধ সব পুড়িয়ে দিলেন!

photo source collected

photo source collected

Crime: স্থানীয়রা বাধা দিতে এলে ধারালো বটি নিয়ে তাড়া করেন ওই ব্যক্তির স্ত্রী !

  • Share this:

    #মহেশতলা: নির্যাতন শব্দটা শুনলেই সব থেকে আগে আমরা আঙুল তুলি পুরুষদের দিকে। ধরেই নেওয়া হয়, নারীরা সব সময় নির্যাতনের শিকার। কারণ তাঁরা পুরুষের থেকে গায়ের জোরে দুর্বল। কিন্তু উল্টোটাও হয়। সব সময় মহিলারা নির্যাতিতা নন, তাঁরাও নির্ষাতন করতে পারেন। সম্প্রতি মহেশ তলার ঘটনায় চাঞ্চল্য তৈরি হয়েছে (Crime)।

     মহেশতলার ২৫ নম্বর ওয়ার্ডের নিশ্চিন্তপুর প্যান্ডেল পাড়ার বাসিন্দা জামাল উদ্দিন(Crime)। তিনি বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন।  এসএসকেএম হাসপাতালে তাঁর চিকিৎসাও চলছিল। তবে একটু সুস্থ হতে তাঁকে ছেড়ে দেওয়া হয় হাসপাতাল থেকে।  কাল সন্ধ্যায় বাড়ি ফিরে আসেন তিনি।

    বাড়ি ফিরতেই  চরম অশান্তি শুরু করেন স্ত্রী কাশ্মীরা বিবি। শীতের রাতে একটার সময় স্বামীকে মারধর করে বাড়ি থেকে বার করে দেন স্ত্রী। তবে এখানেই শেষ নয়। অসুস্থ স্বামীকে বাড়ি থেকে শুধু বের করেই দেননি,  এছাড়াও স্বামীর সমস্ত কাপড় জামা ও ওষুধের প্রেসক্রিপশন, সমস্ত ওষুধ জ্বালিয়ে দেন স্ত্রী। রাত বিরেতে চিৎকার শুনে ভিড় জমান স্থানীয়রা। তাঁরা বাধা দিতে গেলে আর এক বিপত্তি তৈরি হয়।  অসুস্থ ব্যক্তির স্ত্রী ধারালো বটি নিয়ে তাড়া করেন স্থানীয়দের(Crime)।

     আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় আসবাব কেনার প্রলোভন দেখিয়ে প্রতারণা ! খোয়া গেল বেশ কয়েক হাজার ! গ্রেফতার এক

    বিপদ বুঝে স্থানীয়রা মহেশতলা থানায় অভিযোগ জানায়। এর পরেই ঘটনাস্থলে পুলিশ পৌঁছে যায়। তবে ঘটনাস্থাল ঘুরে পুলিশ চলে যায়(Crime)। কিন্তু তার পরেও অসুস্থ ব্যক্তিকে বাড়িতে ঢুকতে দেননি তাঁর স্ত্রী। সারারাত বাড়ির বাইরে পাড়ার রাস্তায় বসে থাকতে হয় ওই অসুস্থ ব্যক্তিকে। সারারাত তাঁর খাওয়া-দাওয়া জোটেনি। কিন্তু কি কারণে ওই ব্যক্তির স্ত্রী এই কাণ্ড ঘটিয়েছেন তা জানা যায়নি।

    আরও পড়ুন: চলছে পিরিয়ডস ! তার মধ্যেই জিম শুরু করলেন সারা আলি খান ! তারপর?

    ওই ব্যক্তির পাশে স্থানীয়রা এসে দাঁড়িয়েছেন। পাড়ার লোকেরাই এগিয়ে এসেছেন। কিন্তু ব্যক্তি কিছুই বুঝতে পারছেন না, তাঁর স্ত্রী কেন এমন করছে(Crime)।  ওই ব্যক্তি বাড়িতে ঢুকলে তাঁর স্ত্রী আবার কী কাণ্ড ঘটান তা বলা মুশকিল। পুলিশকে গোটা বিষয় জানানো হয়েছে। এই ঘটনায় কাল রাত থেকেই এলাকায় চাঞ্চল্য তৈরি হয়।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bangla News, Crime, Kolkata

    পরবর্তী খবর