দক্ষিণবঙ্গ

?>
corona virus btn
corona virus btn
Loading

স্বামীকে মেরে ঝুলিয়ে দিয়েছেন স্ত্রী! অভিযোগে স্ত্রীর চুল কেটে 'হেনস্থা' প্রতিবেশীদের

স্বামীকে মেরে ঝুলিয়ে দিয়েছেন স্ত্রী! অভিযোগে স্ত্রীর চুল কেটে 'হেনস্থা' প্রতিবেশীদের
Representative Image

অভিযুক্ত স্ত্রীকে বেঁধে মারধর সহ তার মাথার চুল কেটে একটি মন্দিরের চাতালে আটকে রেখে তালাচাবি লাগিয়ে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা।

  • Share this:

#পূর্ব মেদিনীপুর: পুলিশকে খবর দিয়েছিলেন স্বামী আত্মহত্যা করেছেন৷ তার মধ্যেই রাতারাতি মৃতদেহ নিয়ে চলে যাওয়ার ঘটনা জানাজানি হতেই ক্ষোভে ফেটে পড়েন গ্রামবাসীরা। অভিযুক্ত স্ত্রীকে আটকে রেখে গ্রামবাসীরা দফায় দফায় বিক্ষোভ দেখায়। ঘটনাস্থলে পুলিশ গেলে তাদের ঘিরেও  বিক্ষোভ দেখায় স্থানীয় বাসিন্দারা। অভিযুক্ত স্ত্রীকে বেঁধে মারধর সহ তার মাথার চুল কেটে একটি মন্দিরের চাতালে আটকে রেখে তালাচাবি লাগিয়ে  বিক্ষোভ দেখান গ্রামবাসীরা।

মৃতের শ্বশুরবাড়ির লোকজনদেরও মারধর করে উত্তেজিত জনতা। সেলফ হেলফ গ্রুপ থেকে দু-লক্ষ টাকা লোন নিয়েছিলেন গৃহবধূ। স্বামীকে মেরে টাকা ফাঁকি দিতে চাইছেন। এই অভিযোগ তুলেই বিক্ষোভ দেখান ওই গ্রুপের সদস্যরাও। বৃহস্পতিবার লকডাউনের মাঝেই বিক্ষোভে সামিল হন বহু মানুষ। মৃত ব্যক্তি ফুল ও সব্জীর ব্যবসা করত। কিন্তু  স্ত্রীর সঙ্গে তাঁর অশান্তি লেগেই থাকতো বলেই জানিয়েছেন প্রতিবেশীরা। বেশ কয়েকবার পাড়া প্রতিবেশী ও গ্রাম সদস্যরা মিটমাট করে দিলেও দু’জনের মধ্যে বনিবনা হতো না। এরমধ্যেই রাতে গলায় ফাঁস লাগিয়ে স্বামীর আত্মহত্যার ঘটনা স্ত্রীর মুখে শুনে কেউই  বিশ্বাস করতে পারছেন না। যেহেতু দু’জনের মধ্যে গন্ডগোল লেগেই থাকত, তাই স্ত্রীর মুখে স্বামীর আত্মহত্যার কথা কেউ বিশ্বাস করছেন না৷ সকলেই সন্দেহ করছেন যে স্ত্রীই স্বামীকে খুব করেছেন৷  তাই সেই নিয়ে শুরু হয় ক্ষোভ বিক্ষোভ।

ঘটনা পূর্ব মেদিনীপুরের কোলাঘাট থানা এলাকার কাউরচণ্ডী গ্রামের।  মৃতের নাম সুব্রত দাস। স্ত্রীর নাম সুপর্ণা দাস। সুপর্ণা জানাচ্ছে, তাঁর স্বামী মদ্যপ অবস্থায় এসে প্রায় সময় অশান্তি করত। মারধর করত তাকে। গতকাল, অর্থাৎ বুধবার রাতেও তাঁকে মারধর করে৷ তারপরই তিনি নিজে আত্মহত্যা করেছেন। রাতেই প্রতিবেশীদের বাড়ি বাড়ি গিয়ে সকলকে ডেকেছিলেন সুপর্ণা। কিন্তু তখন কেউ আসেননি। তবে সুপর্ণার এই কথা বিশ্বাস করছেন না স্থানীয় মানুষজন। এই বিষয়ে ঠিক করে তদন্ত হোক, দাবি প্রতিবেশীদের৷ সঠিক পুলিশি তদন্তের দাবি তুলেই বিক্ষোভ দেখান স্থানীয় মানুষজন।

Published by: Pooja Basu
First published: July 23, 2020, 4:01 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर