Home /News /south-bengal /
Extra Marital Affair: পরকীয়া লুকোতে ঘুমের ওষুধ খাইয়ে স্বামীকে খুন করল স্ত্রী? চাঞ্চল্য বাঁকুড়ায়

Extra Marital Affair: পরকীয়া লুকোতে ঘুমের ওষুধ খাইয়ে স্বামীকে খুন করল স্ত্রী? চাঞ্চল্য বাঁকুড়ায়

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

স্থানীয়দের দাবি, নিজের পরকীয়া সম্পর্ক যাতে স্বামী জানতে না পারে সেজন্য স্বামীকে প্রায়শই ঘুমের ওষুধ খাইয়ে দিতেন স্ত্রী।

  • Share this:

    #প্রিয়ব্রত গোস্বামী, বাঁকুড়া: ত্রিকোণ প্রেমের জেরে স্বামীকে খুনের অভিযোগ উঠল স্ত্রীর বিরুদ্ধে। আজ সকালে ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার পাত্রসায়ের থানার হাট কৃষ্ণনগর সায়েরের পাড় এলাকায়। মৃত ব্যক্তির নাম মোরে বাউরি (৪০)।

    স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নিজের এক ছেলে ও এক মেয়ের বিয়ে হয়ে যাওয়ার পর হাটকৃষ্ণনগর সায়েরের পাড় এলাকায় স্ত্রীকে নিয়ে নিজেদের বাড়িতে থাকতেন পেশায় রাজমিস্ত্রি মোরে বাউরি। স্থানীয়দের অভিযোগ, স্ত্রীর পরকীয়া সম্পর্ক থাকায় তা নিয়ে ওই দম্পতির মধ্যে কলহ লেগেই থাকত।

    আরও পড়ুন: প্রতিবাদী মা-মেয়েকে পরপর কোপ, হাতুড়ির আঘাত! এ কী কাণ্ড জামালপুরে

    স্থানীয়দের দাবি, নিজের পরকীয়া সম্পর্ক যাতে স্বামী জানতে না পারে সেজন্য স্বামীকে প্রায়শই ঘুমের ওষুধ খাইয়ে দিতেন স্ত্রী। আজ সকালে নিজের বাড়িতেই মারা যান স্বামী মোরে বাউরি। স্থানীয়দের অভিযোগ, স্বামীকে গলা টিপে খুন করেছে তাঁর স্ত্রী। মোরে বাউরীর মৃত্যুর পর তাঁর স্ত্রীকে গ্রেফতারের দাবিতে সরব হন এলাকাবাসী। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত গৃহবধূকে আটক করেছে।

    অভিযুক্ত গৃহবধূর মা মেয়ের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন। অভিযুক্তের সঙ্গে স্থানীয় এক বিজেপি কর্মীর সম্পর্কের অভিযোগ ওঠায় বিষয়টিতে রাজনৈতিক রং লেগেছে। তৃণমূলের কটাক্ষ, বিজেপি কর্মীদের নৈতিক চরিত্র নিয়ে যত কম কথা বলা যায় ততই ভালো। এই ঘটনায় যে দলের কর্মী যুক্ত থাকুক না কেন আমাদের দাবি দোষী ব্যাক্তি শাস্তি পাক। বিজেপির দাবি, বিজেপি কর্মী সমর্থক অনেক আছে। কিন্তু এই ঘটনার সঙ্গে বিজেপি-র কোনও সম্পর্ক নেই। বিজেপি নেতাকর্মীদের অভিযোগ, তৃণমূল এই ঘটনাকে নিয়ে নোংরামো করছে।

    Published by:Debamoy Ghosh
    First published:

    Tags: Bankura, Murder

    পরবর্তী খবর