Home /News /south-bengal /
Medinipur Murder: ময়নায় খুনের ঘটনায় সামনে আসছে হাড়হিম করা তথ্য! বিবাহবহির্ভূত সম্পর্কের জেরেই কি খুন৷? বাড়ছে রহস্য

Medinipur Murder: ময়নায় খুনের ঘটনায় সামনে আসছে হাড়হিম করা তথ্য! বিবাহবহির্ভূত সম্পর্কের জেরেই কি খুন৷? বাড়ছে রহস্য

প্রতীকী ছবি৷

প্রতীকী ছবি৷

Medinipur Murder: মঙ্গলবার কাজে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বেরিয়েছিলেন কৃষ্ণ পাত্র। তারপর তিনি আর বাড়ি ফেরেননি। বুধবার সকালে বাড়ির কাছেই একটি খাল থেকে তাঁর মৃতদেহ উদ্ধার হয়।

  • Share this:

#তমলুক: রাজনীতি নয়, ময়নায় রক্তাক্ত অবস্থায় এক ব্যক্তির মৃতদেহ উদ্ধারের ঘটনায় ক্রমশ জোরাল হচ্ছে বিবাহ বহির্ভূত সম্পর্কের তত্ত্ব৷ ঘটনায় মৃতের স্ত্রী রূপালী পাত্র এবং মৃতের ভাই বলরাম পাত্রকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার ধৃতদের তমলুক জেলা আদালতে তোলা হবে। খুনের ঘটনার সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই বলে প্রাথমিক তদন্তে জেনেছে পুলিশ।

বুধবার পূর্ব মেদিনীপুরের ময়নার বাকচা গ্রাম পঞ্চায়েতের চাঁদিবেনিয়া এলাকায় বাড়ির সামনের খাল থেকে ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার হয়। বিবাহ বহির্ভূত সম্পর্কের প্রতিবাদ করার জেরেই কি খুন হতে হয়েছে কৃষ্ণ পাত্রকে? পুলিশি তদন্তে সেই তথ্যই ধীরে ধীরে সামনে আসছে বলে সূত্রের খবর।

আরও পড়ুন: 'তৃণমূল নেতারাই প্ল্যান বদলে দিয়েছিলেন', বউবাজার নিয়ে বিস্ফোরক অভিযোগ দিলীপ ঘোষের

এই মৃত্যুর ঘটনায় রাজনীতির রং লাগতে শুরু করেছিল সবে৷ তবে সেটা যে ঠিক নয়, সে কথা মৃতের পরিবারের সদস্যরাই জানিয়ে দিয়েছিলেন। মৃতের দাদা কালীপদ পাত্র অরাজনৈতিক খুনের ঘটনা দাবি করে ময়না থানার পুলিশের কাছে জানান। জেরা করে পুলিশ ধৃতদের কাছ থেকে খুনের বিষয়টি জানার চেষ্টা করছে বলে খবর।

আরও পড়ুন: তৃণমূলে বিশেষ দায়িত্ব পেলেন ফিরহাদ-অরূপ-সায়নী-ব্রাত্য, তৈরি হল রোস্টার!

সূত্রের খবর, মঙ্গলবার কাজে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বেরিয়েছিলেন কৃষ্ণ পাত্র। তারপর তিনি আর বাড়ি ফেরেননি। বুধবার সকালে বাড়ির কাছেই একটি খাল থেকে তাঁর মৃতদেহ উদ্ধার হয়। দেহ ক্ষতবিক্ষত অবস্থায় পড়ে ছিল। শরীরের একাধিক জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।

Published by:Rachana Majumder
First published:

Tags: Murder Case

পরবর্তী খবর