Home /News /south-bengal /
Digha News: ছিঃ! সমুদ্র দেখানোর নাম করে নাবালিকাকে দিঘা নিয়ে গেলেন যুবক, তারপর যা হল মেয়েটির সঙ্গে...

Digha News: ছিঃ! সমুদ্র দেখানোর নাম করে নাবালিকাকে দিঘা নিয়ে গেলেন যুবক, তারপর যা হল মেয়েটির সঙ্গে...

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Digha News: অভিযুক্ত যুবকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ৩৬৩, ৩৭৬ (১) ও পকসো আইনে মামলা রুজু করেছে পুলিশ। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে।

  • Share this:

#দিঘা: সৈকতনগরী দিঘায় সমুদ্র দেখানোর নাম করে হোটেলে নিয়ে গিয়ে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি থানার পদ্মপুকুরিয়া এলাকার।

পুলিশ সূত্রে খবর, ২০২১ সালে মারিশদা থানার বলাগেড়িয়া গ্রামের বাসিন্দা রাজীব কামিলার সঙ্গে কাঁথির পদ্মপুকুরিয়া এলাকার এক উচ্চমাধ্যমিক ছাত্রীর ফেসবুকে আলাপ হয়। এরপর বন্ধুত্ব গড়ে ওঠে দুজনের মধ্যে। রাজীব কর্মসূত্রে ভিন রাজ্যে থাকত। ওই বছরই নভেম্বর মাসে বাড়িতে ফেরে রাজীব। এরপর বান্ধবীকে দিঘার সমুদ্র দেখানোর কথা বলে। সেইমতো রাজীবের সঙ্গে দিঘা রওনা দেয় ওই ছাত্রী। এরপর নাবালিকা ছাত্রীকে একটি হোটেলে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়। এমনকি হুমকি দেওয়া হয় এই কথা কাউকে জানালে প্রাণে মেরে ফেলা হবে।

আরও পড়ুন- কাউন্টডাউন শুরু! রণবীর-আলিয়ার বিয়ে আজ! কখন শুরু 'রালিয়ার' বিয়ের অনুষ্ঠান? জানালেন ঋষি-পত্নী নীতু...

প্রথমে ওই নাবালিকা ছাত্রী পরিবারের সদস্যদের কিছু না জানালেও পরে অসুস্থ হয়ে পড়লে পরিবারের সদস্যদের সব কথা খুলে বলে। গত ১৯ জানুয়ারি কাঁথি মহিলা থানায় ধর্ষণের মামলা দায়ের করা হয়।

আরও পড়ুন- রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে প্রথম প্রতিক্রিয়া দীপিকার! কী বলছে নেটিজেন

মঙ্গলবার গোপন সূত্রে খবর পেয়ে বাড়ি থেকে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। বুধবার অভিযুক্তকে কাঁথি মহকুমা আদালতে তোলা হয়। বিচারক তার জামিন নাকচ করে ১৪ দিনের জেল হেফাজতে থাকার নির্দেশ দেন। অভিযুক্ত যুবকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ৩৬৩, ৩৭৬ (১) ও পকসো আইনে মামলা রুজু করেছে পুলিশ। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে।

কাঁথি মহিলা থানার ওসি জানান, অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। পুরো ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। গ্রেফতার হওয়া যুবক ও তার পরিবারের সদস্যই এনিয়ে কোন প্রতিক্রিয়া দেয়নি। অভিযুক্ত যুবকের শাস্তির দাবিতে সোচ্চার হয়েছেন নাবালিকা সহ তার পরিবারের সদস্যরা।

Published by:Rachana Majumder
First published:

Tags: Digha, Rape

পরবর্তী খবর