দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

জেলা পরিষদের স্থায়ী সমিতির বৈঠকে অনুপস্থিত শুভেন্দু ঘনিষ্ঠ রমাপ্রসাদ গিরি! রাজনৈতিক চাপানউতোর অব্যাহত

জেলা পরিষদের স্থায়ী সমিতির বৈঠকে অনুপস্থিত শুভেন্দু ঘনিষ্ঠ রমাপ্রসাদ গিরি! রাজনৈতিক চাপানউতোর অব্যাহত

বৈঠকে জেলা পরিষদের অন্যান্য কর্মাধ্যক্ষরা যোগ দিলেও বৈঠকে যোগ দেননি কৃষি ও সেচ দফতরের কর্মাধ্যক্ষ রমাপ্রসাদ গিরি। যা নিয়ে শুরু হয়েছে জল্পনা।

  • Share this:

#কাঁথি: মুখ্যমন্ত্রীর সফরের পরে পরেই আজ পশ্চিম মেদিনীপুর জেলা পরিষদের স্থায়ী সমিতির গুরুত্বপূর্ণ বৈঠক হল। বৈঠকে জেলা পরিষদের অন্যান্য কর্মাধ্যক্ষরা যোগ দিলেও বৈঠকে যোগ দেননি কৃষি ও সেচ দফতরের কর্মাধ্যক্ষ রমাপ্রসাদ গিরি। যা নিয়ে শুরু হয়েছে জল্পনা। রমাপ্রসাদ গিরি শুভেন্দু অধিকারীর ঘনিষ্ঠ হিসেবে পরিচিত।

সূত্রের খবর, মেদিনীপুর সফরে এসে শুভেন্দু ঘনিষ্ঠ দু'জন কর্মাধ্যক্ষ, দলের জেলা সভাপতি অজিত মাইতি ও জেলা পরিষদের সভাধিপতি উত্তরা সিংহ হাজরাকে পদ থেকে সরিয়ে দেওয়ার নির্দেশ দিয়ে গিয়েছেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এরমধ্যেই বৃহস্পতিবার স্থায়ী কমিটির বৈঠকে তাদেরই একজন রমাপ্রসাদ যোগ না দেওয়ায় তৈরি হয়েছে নতুন করে জল্পনা। যদিও বিষয়টি নিয়ে প্রকাশ্যে মুখ খুলতে নারাজ রমাপ্রসাদ গিরি। তাঁর সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, ব্যক্তিগত কিছু কাজ থাকায় বৈঠকে যোগ দিতে পারেননি তিনি। বিষয়টি নিয়ে অবশ্য বিতর্কে জড়াতে নারাজ জেলা তৃণমূল শিবির। এ বিষয়ে মুখ খুলতে চাননি জেলা তৃণমূল সভাপতি অজিত মাইতিও।

তবে উল্লেখযোগ্যভাবে এ দিনের বৈঠকে যোগ দিতে দেখা গিয়েছে, শুভেন্দু ঘনিষ্ঠ হিসেবে পরিচিত অমূল্য মাইতি, তপন দত্তদের। পরবর্তীতে গোটা বিষয়টি কোথায় দাঁড়ায় সেদিকেই তাকিয়ে রাজনৈতিক মহল।

Sujit Bhowmik

Published by: Shubhagata Dey
First published: December 9, 2020, 10:37 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर