Home /News /south-bengal /
West Burdwan: মুর্শিদাবাদের ক্ষত এখনও দগদগে, এরমধ্যেই বর্ধমানে প্রেমে প্রত্যাখ্যাত হয়ে বোমাবাজি যুবকের

West Burdwan: মুর্শিদাবাদের ক্ষত এখনও দগদগে, এরমধ্যেই বর্ধমানে প্রেমে প্রত্যাখ্যাত হয়ে বোমাবাজি যুবকের

  • Share this:

    #পাণ্ডবেশ্বর, পশ্চিম বর্ধমান: প্রেমে প্রত্যাখ্যান যে কতটা ভয়ঙ্কর হতে পারে, তার নমুনা দেখল পশ্চিম বর্ধমান জেলা। মুর্শিদাবাদের প্রেমিক সুশান্তর কীর্তির ক্ষত এখনও দগদগে। এরমধ্যেই ফের ভয়ঙ্কর কাণ্ডের সাক্ষী হল পশ্চিম বর্ধমান। পাণ্ডবেশ্বরে প্রেমে প্রত্যাখ্যাত হয়ে বোমাবাজি। বোমার আঘাতে আহত চারজন। ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে জেলাজুড়ে।

    আহতদের বাহাদুরপুর উপ-স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। শুক্রবার রাত্রে পাণ্ডবেশ্বর থানার অন্তর্গত জামুরিয়া ২ নম্বর ব্লকের ভুড়ি গ্রামের ডোম-বাউরি পাড়ার বোমাবাজি হয়। জানা গিয়েছে, বোমার আঘাতে আহত স্থানীয় বাসিন্দা মানিক বাদ্যকর, তারক বাদ্যকর, হাদু বাউরি ও লক্ষীকান্ত বাউরি। আহতদের সকলকেই বাহাদুরপুর স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছে।

    আরও পড়ুন: এই গ্রামের ছেলে-মেয়ের সঙ্গে বিয়ে? আঁতকে ওঠে আশপাশের গ্রামবাসীরা! কারণ শুনলে হতবাক হবেন

    স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এলাকার বাসিন্দা রাজীব বাউরির সঙ্গে স্থানীয় একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। বিগত এক বছরে সেই সম্পর্কে ভাঙন ধরেছে এমনই দাবি মেয়েটির পরিবারের। তাঁদের অভিযোগ, অভিযুক্ত রাজীব সম্পর্ক টিকিয়ে রাখার জন্য মেয়েটিকে নানানভাবে ভয় দেখিয়ে চাপ দিতে থাকে। পরিবারের আরও অভিযোগ, সম্পর্ক না রাখলে তাঁদের মেয়েকে মেরে ফেলার হুমকি পর্যন্ত দিয়েছিল অভিযুক্ত।

    আরও পড়ুন: ৮টি বিস্কুটের দাম ৪৯ লক্ষ টাকা! বাংলাদেশ সীমান্তে তল্লাশি চালিয়ে উদ্ধার! কীসের সেই বিস্কুট?

    অভিযোগকারী মেয়েটির পরিবারের অভিযোগ, স্থানীয় রাজিব বাউরি তাঁদের মেয়েকে উত্ত্যক্ত করছে এবং তাঁদের মেরে ফেলার হুমকি দিচ্ছে। এ'বিষয়ে পান্ডবেশ্বর থানায় ইতিমধ্যেই অভিযোগ জানানো হয়েছিল। তবে পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি। পান্ডবেশ্বর থানার পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে, কিন্তু অভিযুক্ত এখনও অধরা।

    Nayan Ghosh

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: West burdwan

    পরবর্তী খবর