Home /News /south-bengal /

West Bengal News: কী কাণ্ড! সাপ খেলা দেখানোর আড়ালে চলত চুরি ছিনতাই! কীভাবে?

West Bengal News: কী কাণ্ড! সাপ খেলা দেখানোর আড়ালে চলত চুরি ছিনতাই! কীভাবে?

বর্ধমানে ধৃত দুই মহিলা

বর্ধমানে ধৃত দুই মহিলা

West Bengal News: ধৃত দুই মহিলার নাম পুনম বেদ ও পায়েল বেদ। পুনম এর বাড়ি বর্ধমানের শক্তিগড়ে।

  • Share this:

 #বর্ধমান: সাপ খেলা দেখানোর আড়ালে চলতো চুরি ছিনতাই! দুই কুখ্যাত মহিলা ছিনতাইকারীকে  হাতেনাতে ধরল বর্ধমান থানার পুলিশ। তাদের কাছ থেকে প্রায় দেড় লক্ষ টাকারও বেশি মূল্যের সোনার গয়না উদ্ধার করা হয়েছে। সাপ খেলা দেখাতে বেরিয়ে ফাঁকা বাড়িতে ঢুকে বা বাসিন্দাদের অসতর্কতার সুযোগ নিয়ে তারা চুরি, হাত সাফাই চালাতো বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের। দুই মহিলা ধরা পড়ার ঘটনায় বর্ধমানে বাসিন্দাদের মধ্যে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ধৃত দুই মহিলার নাম পুনম বেদ ও পায়েল বেদ। পুনম এর বাড়ি বর্ধমানের শক্তিগড়ে। পায়েল আসানসোল রেল স্টেশন সংলগ্ন এলাকার ঝুপড়িতে বসবাস করত। তবে এদের দু জনেরই আদি বাড়ি উড়িষ্যায়। এরা পেশায় সাপুড়ে বলে জানা গেছে। মঙ্গলবার সকালে পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে বর্ধমান রেল স্টেশন সংলগ্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে। পুলিশ সূত্রে জানা গেছে, বর্ধমান শহরে বেশ কয়েক দিন ধরেই চুরি ছিনতাইয়ের ঘটনা ঘটছিল। বাসে, বাসস্ট্যান্ড এলাকায়, বেশ কিছু বাড়িতে  সোনা-গহনা, টাকা চুরির বিভিন্ন ঘটনা ঘটছিল। বিবরণ শুনে বেশিরভাগ ক্ষেত্রেই মহিলা দুষ্কৃতীরা জড়িত বলে সন্দেহ হয়। শহরে যে মহিলাদের গ্যাং চুরি ছিনতাইয়ের ঘটনা ঘটাচ্ছে সে ব্যাপারে নিশ্চিত হয় পুলিশ। এরপর শুরু হয় তাদের জালে ফেলার প্রস্তুতি।

আরও পড়ুন: উদ্ভাবন প্রতিযোগিতায় ফের দেশের গর্ব দিগন্তিকা, মেমারির মেয়ের অভাবনীয় কীর্তি

আরও পড়ুন: অভিষেক বন্দ্যোপাধ্যায় 'বন্ধু', সনু নিগমের মুখেও এবার 'খেলা হবে' স্লোগান! তবে কি...

সোর্স মারফত পুলিশের কাছে খবর আসে, দুই মহিলা লক্ষাধিক টাকার সোনার গয়না রেল স্টেশন সংলগ্ন এলাকায় বিক্রি করতে এসেছে। সেই খবর পেয়ে অভিযানে নামে পুলিশ। দুই মহিলাকে হাতেনাতে ধরতে সক্ষম হয় তারা। তাদের কাছ থেকে একজোড়া সোনার চুড়ি ও একজোড়া সোনা দিয়ে পলা বাঁধানো চুড়ি উদ্ধার করে পুলিশ। ধৃত মহিলাদের সাত দিনের পুলিশি হেফাজত চেয়ে মঙ্গলবার বর্ধমান জেলা আদালতে পেশ করা হয়। পুলিশ জানিয়েছে, ধৃতদের হেফাজতে নিয়ে এই চক্রের সঙ্গে আর কারা কারা জড়িত তা জানতে বিস্তারিত জেরা করা হবে।

Published by:Suman Biswas
First published:

Tags: Bardhaman, West Bengal news

পরবর্তী খবর