Home /News /south-bengal /
Latest Bangla News|| হাইভোল্টেজ বিদ্যুতের টাওয়ারে আচমকা চড়ে বসল মাঝবয়সী যুবক! তারপর যা ঘটল...

Latest Bangla News|| হাইভোল্টেজ বিদ্যুতের টাওয়ারে আচমকা চড়ে বসল মাঝবয়সী যুবক! তারপর যা ঘটল...

প্রতীকী ছবি...

প্রতীকী ছবি...

West Bengal Latest News: সন্ধ্যা হওয়ার ঠিক আগে হাইটেনশান বিদ্যুতের উঁচু টাওয়ারে উঠে পড়েছিলেন তিনি। তাও আবার টাওয়ারের একেবারে মধ্যস্থানে।

  • Share this:

    #শালতোড়া: বিদ্যুতের টাওয়ারে চড়ে বসলেন মাঝবয়সী যুবক। টাওয়ার থেকে যুবককে নামাতে দিনভর ঘাম ছুটল পুলিশ, দমকল ও সিভিল ডিফেন্সের। সন্ধ্যা হওয়ার ঠিক আগে হাইটেনশান বিদ্যুতের উঁচু টাওয়ারে উঠে পড়েছিলেন তিনি। তাও আবার টাওয়ারের একেবারে মধ্যস্থানে। অনেক সাধ্য সাধনাতেও তিনি নামতে নারাজ। অগত্যা কাকভোর থেকে দমকল, পুলিশ ও সিভিল ডিফেন্স কর্মীদের মাথার ঘাম পায়ে ফেলার জোগাড়। দিনভর অক্লান্ত পরিশ্রমে অবশেষে তাঁকে নামানো সম্ভব হয়। তবে তাঁকে নামানো হলেও তিনি ছিলেন একেবারে বহাল তবিয়তেই। অবশ্য টাওয়ার থেকে নামিয়ে আনতেই তাঁকে আটক করে পুলিশ।

    ঘটনাটি বাঁকুড়ার শালতোড়া থানার শুকনি বাসা গ্রামের। গ্রামের সীমানা দিয়ে চলে গিয়েছে মেজিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রের বিদ্যুৎবাহী হাইটেনশান লাইন। বিদ্যুৎবাহী হাইটেনশান লাইনের সেই উঁচু খুঁটিরই একেবারে মধ্যস্থানে উঠে বসে আছেন এক মধ্যবয়সী যুবক। গতকাল সন্ধ্যায় এমন ঘটনা দেখে রীতিমতো শিউরে উঠেছিলেন গ্রামের মানুষ। যে কোনও সময়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটে যেতে পারত বড়সড় দুর্ঘটনা। বুঝতে পেরেই আজ সকালে শালতোড়া থানায় খবর দেন স্থানীয়রা। ঘটনাস্থলে ছুটে এসে যুবককে নেমে আসার জন্য কাকুতি-মিনতি করতে থাকেন তাবড় পুলিশ আধিকারিকরা। কিন্তু কে শোনে কার কথা? চুপচাপ টাওয়ারের মধ্যস্থানে বসে থেকে নিরুত্তাপ যুবককে দেখে হাল ছাড়েনি পুলিশ। খবর দেওয়া হয় দমকলে।

    আরও পড়ুন: জীবনতলা, চাঁচল, দেওয়ানদিঘি...মুখ্যমন্ত্রীর নির্দেশের পরই যা ঘটল এই এলাকাগুলিতে!

    দমকল কর্মীরাও ঘটনাস্থলে পৌঁছে যুবককে টাওয়ার থেকে নামিয়ে আনতে ব্যর্থ হন। এরপর খবর দেওয়া হয় সিভিল ডিফেন্সকে। এরপর সকাল থেকে দমকল, পুলিশ, ও সিভিল ডিফেন্স কর্মীদের উদ্যোগে শেষ পর্যন্ত আজ দুপুর বারোটা নাগাদ ওই যুবককে নামিয়ে আনা হয় টাওয়ার থেকে। যুবক নেমে আসতেই শালতোড়া থানার আধিকারিকরা তাঁকে আটক করে শালতোড়া থানায় নিয়ে যায়। মধ্যবয়সী এই যুবকের নাম রামদাস মান্ডি বাড়ি পুরুলিয়া জেলার রাঙ্গামাটি গ্রামে। স্থানীয় শুকনি বাসা গ্রামে এক আত্মীয়ের বাড়িতে তিনি এসেছিলেন বলে স্থানীয় জানা গিয়েছে।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Bankura

    পরবর্তী খবর