Home /News /south-bengal /
West Bengal News: সুখটানেই মৃত্যুবাণ! বিড়ি খেতে গিয়ে অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু, তুমুল চাঞ্চল্য এলাকাজুড়ে

West Bengal News: সুখটানেই মৃত্যুবাণ! বিড়ি খেতে গিয়ে অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু, তুমুল চাঞ্চল্য এলাকাজুড়ে

বিড়ি থেকে অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু প্রতীকী ছবি।

বিড়ি থেকে অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু প্রতীকী ছবি।

West Bengal News: এই বিড়িই যে একদিন তাঁর প্রাণ কেড়ে নেবে তা আন্দাজও করতে পারেননি খড়গপুর গ্রামীণ থানার অন্তর্গত তালবাগিচা এলাকার বাসিন্দা সনৎ চক্রবর্তী।

  • Share this:

    #খড়গপুর: নিয়মিত ধূমপান স্বাস্থ্যের (Fire From Bidi Kills Man) পক্ষে ক্ষতিকর। একথা জানেন সকলেই। তবুও সুখটানের আকর্ষণ এড়াতে পারেন না অনেকেই। কিন্তু, জানেন কী, ধূমপান করার সময়েও ঘটে যেতে পারে অঘটন? মৃত্যু পর্যন্ত হতে পারে। ভাবছেন তো, এ আবার কী করে সম্ভব? তেমনই একটি ঘটনা ঘটেছে খড়গপুর গ্রামীণ থানার অন্তর্গত তালবাগিচা এলাকায়। বিড়ি খাওয়ার সময়ে আগুন (West Bengal News) লেগে মৃত্যু হয়েছে এক ব্যক্তির।

    একেই অসুস্থ, তার ওপর ছিলেন চেইন স্মোকার। প্রচুর বিড়ি খেতেন প্রতিদিন বাড়িতেই। কিন্তু এই বিড়িই (Fire From Bidi Kills Man) যে একদিন তাঁর প্রাণ কেড়ে নেবে তা আন্দাজও করতে পারেননি খড়গপুর (West Bengal News)  গ্রামীণ থানার অন্তর্গত তালবাগিচা এলাকার বাসিন্দা সনৎ চক্রবর্তী। ঘুমানোর সময় বিড়ি খেয়ে ফেলে দেন মেঝেতে, আর সেই বিড়ির আগুনে অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয় সনৎ চক্রবর্তীর।

    আরও পড়ুন : করোনার গ্রাফ ঊর্ধ্বমুখী হতেই ফের রাস্তায় রেড ভলেন্টিয়ার্স! চলছে মাইকিং-স্যানিটাইজেশন... 

    ঘটনার খবর পেয়ে এলাকার বাসিন্দা এবং খড়গপুর গ্রামীণ থানার পুলিশ গিয়ে তার মৃতদেহ উদ্ধার করে নিয়ে আসে ময়নাতদন্তের জন্য। জানা গিয়েছে ওই ব্যক্তি দীর্ঘদিন ধরে অসুস্থ। ওই বাড়ির মধ্যে একাই থাকতেন পাশের রুমে থাকত তাঁর মেয়ে। কিন্তু বাবার ঘরে যে এমন ঘটনা (Fire From Bidi Kills Man) ঘটেছে বিন্দুমাত্র টের পাননি তিনি। এমনকি একটুও বুঝতে পারেননি বাড়ির আশেপাশের কেউ।সকলের অলক্ষ্যে ওই বিড়ির আগুনে অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয় ওই ব্যক্তির। ঘটনায় শোকের ছায়া গোটা এলাকা জুড়ে ।

    আরও পড়ুন : তুমুল রোমান্সের পর আচমকা নিখোঁজ পুরুষ-সঙ্গী, এক ছবিতেই প্রকাশ্যে এল চাঞ্চল্যকর সত্য! নিমেষে ভাইরাল...

    প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ঘরে বসে ধূমপান করার সময় ঘুমিয়ে পড়াতেই বিপত্তি বাধে। কোনওভাবে জ্বলন্ত বিড়ি থেকে সনৎ বাবুর পোশাকে আগুন লেগে গিয়েছিল  (West Bengal News)। এত দ্রুত সেই আগুন ছড়িয়ে পড়ে যে তিনি ঘর থেকে বেরিয়ে আসার বা চিৎকার সুযোগও পাননি। ফলে অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলে মারা যান তিনি। মৃতদেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

    বিধিবদ্ধ সতর্কীকরণ : ধূমপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক। এর ফলে মৃত্যু পর্যন্ত হতে পারে।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Fire, Smoking, West Bengal news

    পরবর্তী খবর