Home /News /south-bengal /
Latest Bangla News|| সর্বনেশে কাণ্ড! ব্যবসায়ীর গাড়ির দরজা খুলতেই পুলিশের চক্ষু চড়কগাছ! কী উদ্ধার হল জানেন?

Latest Bangla News|| সর্বনেশে কাণ্ড! ব্যবসায়ীর গাড়ির দরজা খুলতেই পুলিশের চক্ষু চড়কগাছ! কী উদ্ধার হল জানেন?

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

Latest West Bengal Crime News: ব্যবসায়ীর বাড়ি কাটোয়া মহকুমার কেতুগ্রামে। তিনি নিজের চারচাকা গাড়িতে বাদশাহী রোড ধরে মঙ্গলকোটের নতুনহাটের দিক থেকে বর্ধমানের দিকে যাচ্ছিলেন।

  • Share this:

    #ভাতার: শেষ রক্ষা আর হল না। আয়কর দফতরের নজর এড়াতে পারলেও শেষমেশ পুলিশের নজর এড়াতে পারলেন না ব্যবসায়ী। ধরা পড়লেন পুলিশের জালে। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের ভাতারে।

    সূত্রের খবর, পূর্ব বর্ধমানের ভাতার পুলিশের নাকা চেকিংয়ে আয় বহির্ভূত প্রায় ৬০ লক্ষ টাকা সমেত ধরা পড়েন এক ব্যবসায়ী। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই ব্যবসায়ীর বাড়ি কাটোয়া মহকুমার কেতুগ্রামে। তিনি নিজের চারচাকা গাড়িতে বাদশাহী রোড ধরে মঙ্গলকোটের নতুনহাটের দিক থেকে বর্ধমানের দিকে যাচ্ছিলেন। ওই সময়ে ভাতার থানার পুলিশ বাদশাহী রোডে আলিনগর চৌরাস্তার মোড়ের কাছে নাকাচেকিং চালাচ্ছিল। পুলিশ ব্যবসায়ীর গাড়িতে তল্লাশি চালানোর সময় গাড়ির ভিতরে দুটি বড় ব্যাগ দেখতে পায়। সন্দেহ হওয়ায় পুলিশ দুটি ব্যাগের চেন খুলতেই দেখেন , ব্যাগ দুটি ৫০০ ও ২০০ টাকার নোট ভর্তি। পরবর্তী সময়ে তা হিসেব করলে দেখা যায় দুটি ব্যাগের মোট টাকার পরিমাণ ৫৯ লক্ষ ৪০ হাজার।

    আরও পড়ুন: হঠাৎই বদলে গেল আবহাওয়া! খানিক্ষণের বিধ্বংসী ঝড়ে লন্ডভন্ড মালদহের একাংশ, প্রচুর ক্ষয়ক্ষতি

    ওই টাকার উৎস সংক্রান্ত কোনও তথ্যই সঠিক ভাবে দিতে না পারায় উদ্ধার হওয়া সমস্ত টাকাই বাজেয়াপ্ত করা হয়েছে বলে জানা গিয়েছে। বিপুল পরিমাণ এই টাকা পুলিশ বাজেয়াপ্ত করার পর খবর দেওয়া হয় আয়কর বিভাগে। সরকারি নিয়ম মেনে পুলিশ এ দিনই ওই টাকা আয়কর বিভাগের হাতে তুলে দেয়। ইতিমধ্যেই ব্যবসায়ীর ওই বিপুল পরিমাণ টাকার উৎস এবং ব্যবসায়ীর গন্তব্যের বিষয়ে পুলিশ ও আয়কর বিভাগ তল্লাশি শুরু করেছে।

    মালবিকা বিশ্বাস 

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: East Bardhaman

    পরবর্তী খবর