Anubrata Mondal: 'বাংলার মেয়েকে বারমুডা পরতে বলার ফল', মমতার জয়ে আত্মবিশ্বাসী 'খেলোয়াড়' অনুব্রত

Anubrata Mondal: 'বাংলার মেয়েকে বারমুডা পরতে বলার ফল', মমতার জয়ে আত্মবিশ্বাসী 'খেলোয়াড়' অনুব্রত

অনুব্রত মণ্ডল।

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে (West Bengal Election 2021) ফের একবার মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) মসনদে বসার ইঙ্গিত (West Bengal Election Results 2021) পেয়ে গিয়েছে তৃণমূল কংগ্রেস।

  • Share this:

    #বীরভূম: পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে (West Bengal Election 2021) ফের একবার মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) মসনদে বসার ইঙ্গিত (West Bengal Election Results 2021) পেয়ে গিয়েছে তৃণমূল কংগ্রেস। আর তাতেই বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal) মুখে চওড়া হাসি। ফের একবার ২০০-র বেশি আসন পেয়ে মুখ্যমন্ত্রী হতে পারেন মমতা। সেই প্রসঙ্গে অনুব্রতর মন্তব্য, 'মমতা বন্দ্যোপাধ্যায় দারুণ খেলতে পারেন। তিনি ১১ জনের দল তৈরি করে দিয়েছিলেন। সেই দলের একজন সদস্য আমি। খেলা শেষ। পরে আরও খেলা হবে, আবার খেলা হবে।'

    কেন বাংলায় বিজেপি পদ্ম ফোটাতে পারল না? সেই প্রসঙ্গে অনুব্রতর মন্তব্য, 'বাংলার মেয়েকে বারমুডা পরতে বললে এমনই হবে। বাংলার মা-বোনেরা মমতা বন্দ্যোপাধ্যায়ের এই অপমান মেনে নিতে পারেননি। সে কারণেই বিজেপির এই অবস্থা।' অনুব্রতর আরও দাবি, 'মায়ের দুধ খেয়ে মানুষ হয়েছি, আমার নাম কেষ্ট মণ্ডল, আমাকে আটকানো মুশকিল আছে।'।

    বীরভূমে ভোট ছিল গত ২৯ এপ্রিল। তার আগের দিনই অনুব্রত মণ্ডলকে নদরবন্দি করার নির্দেশ দিয়েছিল নির্বাচন কমিশন। নজরবন্দি হওয়ার পরদিনই 'উধাও' হয়ে গিয়েছিলেন অনুব্রত মণ্ডল। মঙ্গলবার বিকেল ৫টা থেকে ৩০ এপ্রিল, শুক্রবার সকাল ৭টা পর্যন্ত ‘নজরবন্দি’ থাকার কথা ছিল বীরভূমের এই দাপুটে নেতার। কিন্তু বুধবার সকাল ১১টা ৪০ মিনিটে তিনি যখন বাড়ি থেকে বেরোন, তাঁর গাড়ির সঙ্গেই ছিল ম্যাজিস্ট্রেট ও ৮ জন আধাসেনা। তাঁরা অবশ্য ছিলেন অন্য একটি গাড়িতে। কিন্তু কিছুক্ষণের মধ্যেই 'উধাও' হয়ে যায় অনুব্রতর গাড়ি। পরে অবশ্য মন্দিরে তারাপীঠের মন্দিকে পুজো দিতে দেখা যায় তাঁকে।

    ভোটের ফল পুরোপুরি বেরোলে বীরভূমে তৃণমূল ১১টি আসনে জিতবে এবং সামগ্রিক ভাবে ২২০ থেকে ২৩০টি আসনে জিতে রাজ্যে মমতা বন্দ্যোপাধ্যায়ই ফের ক্ষমতায় আসবেন বলে জানান অনুব্রত। এ প্রসঙ্গে পাঁচ বছর আগে নিজের ভবিষ্যদ্বাণীও মনে করিয়ে দেন অনুব্রত। জানান, ২০১৬-য় ২১০ থেকে ২২০ আসনে দল জিতবে বলে জানিয়েছিলেন তিনি। তা-ই হয়েছিল। এ বারও তার অন্যথা হবে না।

    Published by:Raima Chakraborty
    First published: