West Bengal Election 2021: শেষবেলার প্রচার Nandigram-এ! ৮ কিমি হুইলচেয়ারে মমতা, বাইকে শুভেন্দু

West Bengal Election 2021: শেষবেলার প্রচার Nandigram-এ! ৮ কিমি হুইলচেয়ারে মমতা, বাইকে শুভেন্দু

হুইলচেয়ারে নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায় ।

হুইলচেয়ারে বসেই নন্দীগ্রাম ২ নম্বর ব্লকের ক্ষুদিরাম মোড় থেকে ঠাকুরচক পর্যন্ত রোড শো শুরু করে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায় । অন্যদিকে বাইক মিছিলে গেরুয়া বাহিনীর সঙ্গে সওয়ার হলেন শুভেন্দু অধিকারী ।

  • Share this:

    #নন্দীগ্রাম: ‘কুরুক্ষেত্র’র নাম এখন নন্দীগ্রাম । আগামিকাল, মঙ্গলবারই শেষ প্রচার ২০২১ বিধানসভা নির্বাচনের ভরকেন্দ্র নন্দীগ্রামে (Nandigram) । প্রথমবার সম্মুখ সমরে নামছেন মমতা বন্দ্যোপাধ্যায় ও শুভেন্দু অধিকারী । রোড শো-সহ এ দিন তিনটি সভা করবেন তৃণমূল সুপ্রিমো, অন্যদিকে পাঁচটি সভা রয়েছে বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর । সব মিলিয়ে ভোটের আগুনে পুড়ছে নন্দীগ্রামের মাটি ।

    রাজ্যের সবচেয়ে হাই ভোল্টেজ কেন্দ্র নন্দীগ্রামে আগামী ১ এপ্রিল ভোট । তার আগে আগামিকালই শেষ প্রচার । আগামী কয়েক ঘণ্টা সময় তাই নিঃশ্বাস ফেলারও সময় নেই যুযধান দুই পক্ষের । হুইলচেয়ারে বসেই নন্দীগ্রাম ২ নম্বর ব্লকের ক্ষুদিরাম মোড় থেকে ঠাকুরচক পর্যন্ত রোড শো শুরু করে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায় । অন্যদিকে বাইক মিছিলে গেরুয়া বাহিনীর সঙ্গে সওয়ার হলেন শুভেন্দু অধিকারী ।

    এ দিন ঠাকুরচকে দুপুর ১:৩০ সময় সভা করবেন মমতা। এরপর দুপুর দু’টোর সময় তিনি বয়াল-২ তে একটি সভা করবেন। শেষ সভা তিনি করবেন বিকেল ৩:৩০ নাগাদ আমদাবাদ ১ পঞ্চায়েতের আমদাবাদ উচ্চ বিদ্যালয়ের মাঠে। পিছিয়ে নেই তাঁর প্রধান প্রতিদ্বন্দ্বী শুভেন্দু অধিকারীও। তিনিও যাবেন বয়ালে সকাল ১০:৩০ থেকে দুপুর ১২টা পর্যন্ত তিনি সভা করবেন৷ বয়াল ২ পঞ্চায়েত এলাকায় তিনি দুপুর ১২টা থেকে থাকবেন সভার জন্যে। এরপর লাগাতার সভা করবেন ভেটুরিয়া, জয়কালী ও ঘোলেপুকুরে। ফলে নন্দীগ্রামের দুই প্রান্তে দু’টি ভিন্ন সময়ে লাগাতার প্রচার সমাবেশ চালিয়ে যাবেন দুই রাজনৈতিক ব্যক্তিত্ব। তার জন্যে নেওয়া হয়েছে ব্যপক নিরাপত্তার ব্যবস্থা।

    Published by:Simli Raha
    First published: